শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে চলেছেন কে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৯:৫৭ এএম

কিছুদিন আগেই জানা গিয়েছিল অবশেষে নিজের জীবনের গল্পের উপর ভিত্তি করে সিনেমা তৈরিতে অনুমোদন দিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তবে টলিউডে নয় বরং বেশ বড়সড় বাজেটে বলিউডে তৈরি হবে কলকাতার দাদার বায়োপিক। এরপর থেকেই পর্দায় সৌরভ গাঙ্গুলীর এর চরিত্রে কে অভিনয় করবেন সেই প্রশ্নের তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি জানা গেল, বলিউড অভিনেতা অভিষেক বচ্চন একজন বাঁহাতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করার প্রস্তুতি শুরু করেছেন। পাশাপাশি তার সঙ্গে শেষ সময় সেই সিনেমায় একাধিক ক্রিকেটারকেও অভিনয় করতে দেখা যাবে। যা থেকে নেটিজেনরা মনে করছেন শেষ পর্যন্ত হয়তো তাহলে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে পর্দায় অভিষেক বচ্চনকেই দেখতে পাবেন সকলে।

প্রথমে শোনা যাচ্ছিলো, সৌরভ গাঙ্গুলীর ব্যক্তিগত পছন্দ ছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। কিন্তু রণবীর নাকি ক্রিকেটের ভক্ত নন। তাই ক্রিকেটারের চরিত্রে রণবীর কাপুর অভিনয় করতে রাজি হননি। যে কারণে ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

এরপর উঠে এসেছিল আরেক বলিউড অভিনেতা হৃত্বিক রোশন এর নাম। তবে সৌরভ গাঙ্গুলী এবং ছবিটির নির্মাতারা এই নাম খারিজ করে দেন। কারণ হৃত্বিকের চেহারার সঙ্গে সৌরভ গাঙ্গুলীর চেহারার কোন মিল নেই। পাশাপাশি অনেকেই টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এর নাম সাজেশন হিসেবে জানিয়েছিলেন। কিন্তু নির্মাতারা কেবলমাত্র বলিউড অভিনেতাদেরই মুখ্য চরিত্রে চাইছিলেন।

এদিকে ‘দাদাগিরি’তে বিসিসিআই সভাপতির দুরন্ত সঞ্চালনার ভক্ত সকলেই। একের পর বিজ্ঞাপনেও দারুন অভিনয় করছেন তিনি। সব মিলিয়ে ক‍্যামেরার সামনে অনেকটাই ধাতস্থ হয়ে গিয়েছেন সৌরভ। তাই দাদার বায়োপিকে শেষমেষ দাদাকেই হয়তো দেখা যেতে পারে। এমনটা ইচ্ছাও প্রকাশ করেছেন অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন