ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়া ভাটের সঙ্গে কাজ করতে চান ক্যাটরিনা কাইফ

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ক্যাটরিনা কাইফের সৌন্দর্য নিয়েই শুধু নয় তার চলচ্চিত্র বাছাই নিয়েও খুব আলোচনা হয়। সহশিল্পী বাছাই তাদের সঙ্গে সম্পর্ক নিয়েও তিনি সবসময় প্রশংসিত হয়ে থাকেন।
স¤প্রতি আলিয়া ভাট ‘দিল চাহতা হ্যায়’ চলচ্চিত্রটির একটি নারী সংস্করণে ক্যাটরিনাকে তার সহশিল্পী হিসেবে পাবার আকাক্সক্ষা প্রকাশ করেছেন। এই বিষয়ে ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “তার মানে হল সেটিতে আরও একজন থাকতে হবে। তবে আমার মনে হয়ে আমি আর আলিয়া যদি একসঙ্গে কাজ করি তাহলে ‘থেলমা অ্যান্ড লুইস’-এর হিন্দি রিমেক হবে সঠিক বাছাই।”
শুধু মেয়েদের নিয়ে সম্ভাব্য চলচ্চিত্র নিয়ে কথা বলতে গিয়ে ক্যাটরিনা বলেন, “কাহিনীটি ভাল হতে হবে। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’তে অসাধারণ তিনজন অভিনেতা কাজ করেছিলেন, বড় কয়েকজন তারকা এক হয়েছিলেন আর এটিতে কোনও সমস্যাও ছিল না। আগামীতে শুধু মেয়েদের নিয়ে যদি এমন ফিল্ম তৈরি হয় তাহলে কোনও সমস্যা হবে বলে মনে হয় না।”
সম্পর্ক নিয়ে অকপট থাকলে কাজ কমে যায় আলিয়ার এমন মন্তব্য সমর্থন করেন ক্যাটরিনা, “আমিও একই কথা বলি। আমি সবসময় বলি আমি আমার ব্যক্তিগত বিষয়ে কথা বলতে চাই না। এর অনেক কারণ। আমি এটি বজায় রাখতে চাই।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন