বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ২:১৩ পিএম

কুড়িগ্রামের উলিপুর পৌরসভা এলাকায় উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজ এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানজিদ ইসলাম (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থী মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ৭ টার দিকে কুড়িগ্রামের উলিপুর পৌরসভা এলাকার ২নং ওয়ার্ডে উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজারে এ দূর্ঘটনা ঘটে।

নিহত তানজিদ ইসলাম উলিপুর পৌরসভা এলাকার নিজাইখামার গ্রামের মৃত বক্তার আলীর ছেলে। সে বাকরেরহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে সকাল ৭টার দিকে সাইকেলে চড়ে বাড়ি হতে প্রাইভেট পড়তে যাচ্ছিলো নিহত তানজিদ ইসলাম। উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে তানজিদ ইসলাম সাইকেল থেকে রাস্তায় থেকে ছিটকে পরে। এসময় ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে ওই শিক্ষার্থী মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাইকেল চালিয়ে যাওয়ার সময় নিহত শিক্ষার্থীর কানে হেডফোন ছিলো এবং সে এক হাত দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলো। এছাড়াও অপর হাতে সে সাইকেল চালানো অবস্থায় খাবার খাচ্ছিলো।

সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উলিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাতেন বলেন, ঘটনাস্থলে আমরা পুলিশরা সহ জনপ্রতিনিধি রয়েছেন। এখানে ঘাতক ট্রাকটি রয়েছে। আমি এই মুহুর্তে আর কোন মন্তব্য করতে পারছি না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন