বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরিয়ানের সঙ্গে দেখা করতে জেলে যাচ্ছেন গৌরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৩:২৯ পিএম

তিন সপ্তাহ হয়ে গিয়েছে জেলবন্দি রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ-পুত্র আরিয়ান খান। মাদক কান্ডে গত ৭ অক্টোবর আর্থার রোড জেলে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয় তাকে। একের পর এক জামিনের আবেদন খারিজ হওয়ায় ভেঙে পড়েছেন আরিয়ান। এবার ছেলের সঙ্গে দেখা করতে জেলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়েছেন মা গৌরি খান।

সোমবার মান্নাত থেকে বের হতে দেখা যায় শাহরুখ-পত্নীকে। আর্থার রোড জেলের দিকেই যায় তার গাড়ি। গত সপ্তাহেই বৃহস্পতিবার ছেলের সঙ্গে দেখা করে এসেছেন শাহরুখ। বৃহস্পতিবার জেলে গিয়ে শাহরুখ জিজ্ঞাসা করেছিলেন আরিয়ানকে বাড়ির খাবার দেওয়া যাবে কিনা। কিন্তু তাকে বলা হয় তার জন‍্য আদালতের অনুমতি লাগবে।

উল্লেখ্য, বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত ছেলের সঙ্গে সামনাসামনি দেখা বা কথা হওয়ার সুযোগ মেলেনি শাহরুখ-গৌরির। শুধুমাত্র ভিডিও কলেই দশ মিনিটের জন‍্য কথা বলতে পেরেছিলেন তারা। করোনার জন‍্যই এই বিধি নিষেধ আরোপ করা ছিল। উঠে গিয়েছে সেই নিষেধ, এখন কয়েদিদের সঙ্গে দেখা করার জন‍্য আসতে পারেন তার পরিবার ও আইনজীবীরা।

শোনা যাচ্ছে, ছেলে জেলবন্দি থাকায় এবারে বিবাহবার্ষিকীও পালন করবেন না শাহরুখ-গৌরি। আজ (২৫ অক্টোবর) বিয়ের ৩০ তম বর্ষে পা দিলেন তারা। কিন্তু বড় ছেলের এমন অবস্থায় সেলিব্রেশনের ইচ্ছা নেই কারোরই। তাই শোনা যাচ্ছে এবারে আর বিবাহ বার্ষিকী পালন হবে না শাহরুখ-গৌরির।

আগামীকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) মুম্বাই হাইকোর্টে হবে আরিয়ানের জামিন আবেদনের শুনানি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন