শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জেনিস জপলিনের ভুমিকায় মিশেল উইলিয়ামস

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ষাট দশকের আলোচিত রক গায়িকা জেনিস জপলিনের জীবনী অবলম্বনে ‘জেনিস’ চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের জন্য মিশেল উইলিয়ামসকে (ছবিতে বাঁয়ে) বিবেচনা করা হচ্ছে। পরিচালক শন ডার্কিন দীর্ঘদিন ধরে এই চলচ্চিত্রটি নির্মাণের পরিকল্পনা করছেন। জেনিসের পরলোকগত বোন লরা জপলিনের লেখা ‘লাভ, জেনিস’ জীবনীগ্রন্থ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হবে।
‘লাভ, জেনিস’ বইটি মূলত লেখা হয়েছিল বন্ধু আর পরিবারের সদস্যদের কাছে লেখা জেনিসের চিঠি আর স্মৃতিচারণ অবলম্বনে। এই বইটিতে গায়িকার খ্যাতির শিখরে আরোহন এবং তার জীবনের শেষ ছয় মাসে তার মদ এবং মাদকে আসক্তির বিষয় প্রাধান্য পেয়েছে। জেনিস ১৯৭০ সালে অতিরিক্ত হেরোইন সেবনে ২৭ বছর বয়সে মৃত্যুবরণ করেন।
ক্ল্যারা ব্রেনান এবং অ্যান্ড্রু রেনযির লেখা চিত্রনাট্যে পরিচালনা করবেন শন ডার্কিন। স্ফিরিস ফিল্মস এবং স্টার্ট মোশন পিকচার্সের সঙ্গে চলচ্চিত্রটি প্রযোজনা করবেন পিটার নিউম্যান।
মিশেল উইলিয়ামস এখন পিটি বারনামের জীবনী অবলম্বনে ‘দ্য গ্রেটেস্ট শোম্যান অন আর্থ’ চলচ্চিত্রে কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছেন। চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় ভ‚মিকায় থাকবেন হিউ জ্যাকম্যান। ৩৬ বছর বয়সী অভিনেত্রীটিকে আগামীতে লরা ডার্ন এবং ক্রিস্টের স্টুয়ার্টের সঙ্গে ‘সার্টেইন উইমেন’ এবং কেসি অ্যাফ্লেকের বিপরীতে ‘ম্যানচেস্টার বাই দ্য সি’ চলচ্চিত্রগুলোতে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন