রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিসিএস পরীক্ষায় উত্তীর্ণদের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির আমতলীর ওসি!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১০:২৩ পিএম

৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ বরগুনার আমতলীর ৫ জন শিক্ষার্থী ও তাদের গর্বিত পিতা মাতাকে ফুল দিয়ে অভিনন্দন এবং মিষ্টি মুখ করিয়েছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার।

জানা গেছে, ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় বরগুনার আমতলী উপজেলায় ৫জন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ হওয়া ওই ৫ জন শিক্ষার্থীরা হলেন লুনা বিনতে হক, কাঙ্খিতা মন্ডল তৃনা, মোঃ তাওহীদুল ইসলাম, মোঃ কাওসার হোসেন ও মোসাঃ সুরাইয়া আকতার মনি।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণদের পুলিশ ভেরিফিকেশনে ফুল ও মিষ্টি নিয়ে তাদের বাড়ি বাড়ি পৌঁছে কৃতি শিক্ষার্থী ও তাদের গর্বিত পিতা- মাতাকে অভিনন্দন জানান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, ৪২তম বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলায় ৫ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তারা ও তাদের পরিবার সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেককে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন