রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘গণপথ’ সিনেমার শ্যুটিংয়ে লন্ডনে টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৫:৫৫ পিএম

পুরোদমে চলছে টাইগার শ্রফ-কৃতি শ্যাননের ‘গণপথ’ সিনেমার শ্যুটিং। সম্প্রতি ‘গণপথ’-এর গোটা টিম পাড়ি দিয়েছে লন্ডনের উদ্দেশে। সেখানে অভিনেতা টাইগার শ্রফ সবচেয়ে লম্বা শিডিউল ধরে শ্যুট করবেন বলে জানা গেছে। বাসু ভগনানি ও পূজা এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘গণপথ’ সিনেমাটি পরিচালনা করছেন বিকাশ বহেল।

বলিউড সূত্রে খবর, টাইগার এখন তার পরবর্তী সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। সম্প্রতি টাইগার তার আসন্ন সিনেমা ‘গণপথ’-এর শ্যুটিংয়ের জন্য লন্ডন গেছেন। এটি তার অন্যতম লম্বা সময় ধরে চলা শ্যুটিং হতে চলেছে। প্রায় তিন মাস থেকে শ্যুটিং চলবে লন্ডনে। একাধিক অ্যাকশন সিকোয়েন্স থাকার জন্য শ্যুটিংয়ে ধকল হবে খুব।

বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা টাইগার শ্রফ ও কৃতি শ্যানন অভিনীত ‘গণপথ’। কিছুদিন আগেই শোনা গিয়েছিল টাইগারের বাবা অভিনেতা জ্যাকি শ্রফকে ‘গণপথ’-এ স্পেশাল অ্যাপিয়ারেন্সের জন্য বলতে পারেন সিনেমাটির নির্মাতারা। তবে সম্প্রতি এই সিনেমা সম্পর্কে আরও কিছু তথ্য মিলেছে। শোনা যাচ্ছে, বিকাশ বহেল পরিচালিত এই সিনেমায় টাইগার শ্রফের বাবার চরিত্রে অভিনয়ের জন্য অমিতাভ বচ্চনের কাছে আবেদন জানানো হয়েছে।

টাইগার শ্রফ এই সিনেমাতে একজন বক্সারের চরিত্রে অভিনয় করছেন এবং পর্দায় তার চরিত্রের বাবাকেও প্রাক্তন বক্সার হিসাবে দেখা যাবে। এই চরিত্রটি স্ক্রিপ্টের এক গুরুত্বপূর্ণ অংশ। সিনেমার নির্মাতারা এই চরিত্রে অমিতাভ বচ্চনকেই চাইছেন। যদিও এখনও তারিখ বা অন্যান্য প্রয়োজনীয় কাজ সম্পন্ন হওয়া বাকি। সিনেমাটির একটি বড় অংশ লন্ডনে শ্যুট করা হবে যার জন্য টাইগার ও কৃতি ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন।

সবকিছু কথা মতো এগোলে, এই সিনেমাতেই প্রথম একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বিগ-বি ও টাইগার। ২০১৪ সালে টাইগার শ্রফ ও কৃতি শ্যানন একসঙ্গে ‘হিরোপান্তি’ সিনেমা দিয়ে প্রথম বলিউডে পা রাখেন। ‘গণপথ’ তাদের একসঙ্গে দ্বিতীয় ছবি।

প্রসঙ্গত কিছুদিন আগেই লন্ডনে ‘হিরোপান্তি ২’-এর শ্যুটিং সেরে ফিরেছেন টাইগার। এরপর ফের সেখানে ‘গণপথ’ ছবির শ্যুটিং সারতে গেছেন অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন