শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেত্রীদের বৈবাহিক অবস্থা নিয়ে আগে কেউ মাথা ঘামাত না -কাজল

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১০:১৯ পিএম, ১৬ অক্টোবর, ২০১৬

বলিউডে বিয়ে কোন নায়িকার ক্যারিয়ারের ধ্বংস করেনি। অভিনেত্রী কাজলের মতে এমনটিই ছিল দীর্ঘদিন ধরে। তিনি মনে করেন নারীদের বৈবাহিক অবস্থা নিয়ে বেশি মাথা ঘামানোর কারণেই এখন পরিস্থিতি অন্য রকম।
“বিবাহিত অভিনেত্রীরা চলচ্চিত্রে দীর্ঘদিন ধরেই কাজ করে যাচ্ছে। এর পেছনে কারণ হচ্ছে তাদের এজন্য আলাদা করে চিহ্নিত করা হয়নি, কখনও বলা হয়নি, ‘আরে, তুমি তো বিবাহিতা আর কাজও করছ’,” কাজল বলেন।
দুই সন্তানের জননী কাজল বলেন : “শর্মিলা ঠাকুর ছিলেন, আমার মা (তনুজা) ছিলেন, সায়রা বানুকেও আপনারা দেখেছেন, এমন অনেক অভিনেত্রীকে আপনারা দেখেছেন, তারা বিয়ের পরও কাজ করেছেন, আসলে বিয়ের আগে থেকে তারা এর পরেই বেশি কাজ করেছেন। ডিম্পল কাপাডিয়ার কথাও বলা যায়।”
“সুতরাং, হ্যাঁ, এমন অনেক অভিনেত্রী ছিলেন যারা বিয়ের আগে আর পরে অভিনয় চালিয়ে গেছেন এবং কিছু বদলায়নি। আর আমি মনে করি এমন অবস্থা এখনও সম্ভব।”
“আর, অবশ্যই এমন অনেকে ছিলেন যারা ক্যারিয়ার অব্যাহত রাখতে পারেননি এবং বিয়েকে এজন্য দায়ী করেছেন। সুতরাং আমি নিজে এই দুই ক্ষেত্রেই পথিকৃৎ নই। এর কারণ হয়তো এখন আমার ওপর নজর নিবদ্ধ আছে। তবে আমি তো এ কাজটি করিনি। আমি বরং অন্যদেরই অনুসরণ করেছি।”
কাজল তার ক্যারিয়ারের শিখরে থাকাকালে ১৯৯ সালে অজয় দেবগণকে বিয়ে করেন। তিনি এখন দুই সন্তানের মা। কন্যা নিসার বয়স ১৩ আর ছেলে যুগের বয়স ছয়।
মেয়ের জন্মের পর কাজল ‘ফানা’, ‘ইউ মি অওর হাম’, ‘মাই নেইম ইজ খান’, ‘উই আর ফ্যামিলি’ এবং ‘টুনপুর কা সুপারহিরো’ ফিল্মগুলোতে কাজ করেছেন। তার অভিনয়ে শেষ চলচ্চিত্র ‘দিলওয়ালে’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন