সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে নিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৪:২৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় বিয়ের প্রলোভনে ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ফুসলিযে নিযে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার মামলা হয়েছে। পুলিশ ধর্ষিতাকে উদ্ধার ও ধর্ষককে গ্রেপ্তার করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দী ইউনিয়নের কিসমত দেউলা গ্রামের আহাম্মদ আলীর পুত্র গোলাম মোস্তফা (৩৭) গত ২৫ অক্টোবর তারাকান্দা উপজেলার কালিখা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী (১৬)কে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে নিয়ে যায়। ওই ছাত্রীর পরিবার অনেক খোজাখুজি করে জানতে পারে গাজীপুর জেলা শহরে তারা অবস্থান করছে। এই সংবাদ পেয়ে তারাকান্দা থানা পুলিশকে অবগত করলে পুলিশ অভিযান চালিয়ে সোমবার ভিকটিমকে উদ্ধার ও ধর্ষক গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলাইয়া গাজীপুর নিয়ে সেখানে ইচ্ছের বিরুদ্ধে তাকে গোলাম মোস্তফা ধর্ষণ করেছে। মোঃ গোলাম মোস্তফা ০৪ সন্তানের জনক। তার এক মেয়ে কলেজে পড়ে এবং বিবাহিত।

এ ব্যাপারে মঙ্গলবার তারাকান্দা থানা নারী নির্যাতন আইনে মামলা রুজু হযেছে। মামলা রুজুর পর মঙ্গলবার গ্রেপ্তারকৃত গোলাম মোস্তফাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই আব্দুস সবুর জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামি গোলাম মোস্তফাকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, গোলাম মোস্তফা ০৪ সন্তানের জনক। তার এক মেয়ে কলেজে পড়ে এবং বিবাহিত। এই ব্যক্তি দশম শ্রেণীতে পড়ুয়া এক মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে ফুসলাইয়া গাজীপুর নিয়ে যায় এবং ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে । সংবাদ প্রাপ্তির পর আসামি গ্রেফতার করতঃ নারী নির্যাতন আইনে মামলা রুজু করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps