মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের রুখে দেওয়ার আহ্বান খাদ্যমন্ত্রীর

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৬:১৪ পিএম

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের রুখে দেওয়ার আহবান জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। মন্ত্রী বলেন সম্প্রীতি বিনষ্ট কারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করা হবে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকালে পোরশা উপজেলার ৬ নং মুর্শিদপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত সম্প্রীতি সমাবেশে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক বাংলাদেশ দেখতে চেয়েছিলেন। বাহাত্তরের সংবিধান ও বাস্তব জীবনেও এর প্রতিফলন ঘটিয়েছিলেন তিনি। এদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই মানুষ। বঙ্গবন্ধুর বাংলাদেশে সা¤প্রদায়িকতার স্থান নেই। তিনি আরও বলেন, ধর্মীয় গোঁড়ামি নিয়ে যারা সংখ্যালঘুদের বাড়িতে চোরের মতো গভীর রাতে হামলা চালায়, আগুন দেয়, তারা মানুষ হতে পারে না। তারা সন্ত্রাসী, আর সন্ত্রাসীর কোনো দল ও ধর্ম নেই। সা¤প্রদায়িক সন্ত্রাসীদের রুখে দিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনকে সব সংগঠিত হতে সব সময় প্রস্তুত থাকতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করতে এ হামলা চালানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতার বিরুদ্ধ শক্তি চায়না আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আসুক। যখন স্থানীয় সরকারের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে তখনই স্বাধীনতা বিরোধীরা ভীতিকর পরিবেশ তৈরি করে ফায়দা লুটতে চাচ্ছে। এ চক্রান্ত প্রতিহত করা হবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান মামুন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোফাজ্জেল হোসেন, উপজেলা চেয়ারম্যান মন্জুর মোর্শেদ এবং ৬ নং মুর্শিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: হারুন অর রশীদ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন