বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

“করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর অনুদান থেকে বাংলার কোন মানুষই বাদ পড়েনি”- নওগাঁয় খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ২:২১ পিএম

খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, করোনা ভাইরাস মোকাবেলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় সফলতা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব আর সঠিক দিক নির্দেশনার কারনে বাংলাদেশে করোনা পরিস্থিতি বিশ্বের যে কোন দেশের চেয়ে দ্রæততম সময়ে নিয়ন্ত্রন করা সম্ভব হয়েছে। করোনাকালীন সময়ে দেশের সকল দল ও সকল শ্রেণিপেশার মানুষ প্রধানমন্ত্রীর অনুদান পাওয়া থেকে বাদ পড়েননি। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখা হয়েছে এবং তা চলবে। যে কোন দুর্যোগে দেশের মানুষরা যেন খুব সহজে বীজ ও খাদ্য সামগ্রী সংরক্ষন করতে পারেন তার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিনামূল্যে এই পারিবারিক সাইলো প্রদান করা হচ্ছে।

তিনি আরো বলেন যে মানুষটি দেশের মানুষের উন্নয়ন ও মঙ্গলের জন্য সবসময় চিন্তা করে যাচ্ছেন এবং সহযোগিতা প্রদান করে আসছেন সেই মানুষটি হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। আপনারা সব সময় প্রধানমন্ত্রীর সুস্থ্যতা ও দীর্ঘায়ুর জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন এবং আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

তিনি সোমবার নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলার রাণীনগর ও আত্রাই উপজেলার ৮হাজার সুবিধাভোগীদের মাঝে পারিবারিক সাইলো বিতরন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন। এদিন সকালে রাণীনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল, রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা জি.এ. ফারুক হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু প্রমুখ।

এছাড়াও উপজেলা পরিষদের সকল দপ্তর প্রধান, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সুধীমহল ও বিভিন্ন প্রতিষ্ঠানের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এর আগে খাদ্যমন্ত্রীকে সাংসদ, উপজেলা প্রশাসন, পুলিশ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে তিনি উপজেলার ৪হাজার সুবিধাভোগীদের মাঝে পারিবারিক সাইলো বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। পরে তিনি আত্রাই উপজেলাতেও ৪হাজার সুবিধাভোগীদের পারিবারিক সাইলো বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps