রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহেশখালীর কালারমার ছড়ায় যুবক খুন

প্রতিবাদে ঘরে আগুন দেয় বিক্ষুব্ধ জনতা

মহেশখালী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৮:৪০ এএম

কক্সবাজার জেলার মহেশখালীর কালারমারছড়ায় সন্ত্রাসীদের গুলি ও এলোপাথাড়ি দায়ের কোপে আলা উদ্দীন নামের এক যুবক খুন হয়েছে। ওই যুবক কালারমারছড়া বাজার এলাকার বাসিন্দা লেদুর পুত্র।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮ টায়। এ ঘটনার জের ধরে বিক্ষুব্ধ জনতা কয়েকটি ঘরে আগুন দেয়। পরে পুলিশের উপস্থিতি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, কালারমারছড়া মোহাম্মদ শাহ ঘোনার বাসিন্দা লেদুর পুত্র আলা উদ্দিন ৫ নভেম্বর সন্ধ্যায় একটি সিএনজি নিয়ে নোনাছড়ী বাজারে যায়। সেখান থেকে ওই গাড়ী যোগে বাড়ীতে ফেরার পথে সামিরা ঘোনাস্থ কালুর ব্রীজ এলাকায় পৌছলে সংঘবদ্ধ ১০/১২ জন সন্ত্রাসী তার গাড়ী গতিরোধ করে। তাকে টানা-হেঁচড়া করে গাড়ী থেকে নামিয়ে এলোপাতাড়ী কোপাতে থাকে। এমন কি মাটিতে ফেলে কয়েক রাউন্ড গুলি করে তার মৃত্যু নিশ্চিত করার পর সন্ত্রাসীরা চলে যায়।সংবাদ পেয়ে কালারমারছড়া ইউনিয়নের স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে চকরিয়ার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তার মৃত্যুর নিশ্চিত করেন। এ সংবাদ এলাকায় পৌঁছার সাথে সাথে বিক্ষুব্ধ লোকজন কয়েকটি ঘরে আগুন ধরিয়ে দেয়। মহেশখালী থানার ওসি বলেন, ঘটনা শুনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন