শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে বৌদ্ধ ভিক্ষুকে খুন

খাগড়াছড়ি থেকে মোঃ ইব্রাহিম শেখ | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৫:০৮ পিএম

খাগড়াছড়িতে শ্রীমৎ বিশুদ্ধাথের নামে এক বৌদ্ধ ভিক্ষুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ জানুয়ারি) ভোরে খাগড়াছড়ি সদরের গুগড়াছড়ি ধর্মসু বৌদ্ধ বিহার থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত বৌদ্ধ ভিক্ষু ত্রিম বিশুদ্ধাথের (৫৩) খাগড়াছড়ি সদরের গুগরাছড়ি এলাকার রিপ্রু মগ এর ছেলে।

স্থানীয়রা জানান, ভান্তে শ্রীমৎ বিশুদ্ধাথের রাতে বিহারে একাই থাকতেন। কাল (রোববার) রাতেও তিনি ছিলেন। এ সুযোগকে কাজে লাগিয়ে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে হত্যা করে। এসময় তার টাকা ও মোবাইল নিয়ে যায়।

সোমবার (৩১ জানুয়ারি) ভোরে এক নারী তাকে খাবার দিতে গেলে কক্ষের ভেতরে পড়ে থাকতে দেখেন। বাড়িতে গিয়ে তার স্বামীকে বললে পরে ঘটনাস্থলে গিয়ে তিনি এলাকার সবাইকে বিষয়টি জানান।

পরে পুলিশকে খবর দিলে খাগড়াছড়ি সদর থানা পুলিশ গুগড়াছড়ি ধর্মসু বৌদ্ধ বিহার থেকে মরদেহ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য আনুমং মগ জানান, ভান্তে একা থাকার কারণে দুর্বৃত্তরা তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যার ঘটনা ঘটিয়েছে। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং হত্যাকারীদের বিচার চাই।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশীদ বলেন, তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, রড ও লাঠি দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন