রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক নিহত, ১জন আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১০:১২ এএম | আপডেট : ১০:১৪ এএম, ৭ নভেম্বর, ২০২১

রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকায় দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে ১ ব্যক্তি নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাণীনগর এলাকার সিটি হাসপাতাল সংলগ্ন নিহত যুবকের বাসায় এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. পিয়ারুল ইসলাম পিরু (৩৪)। তিনি ওই এলাকার মৃত কুরবান আলীর ছেলে। নিহত পিরুর লাশের সুরতহাল প্রতিবেদন করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়। হত্যাকান্ডে জড়িত সন্দেহে শিমুল নামের একজনকে আটক করেছে পুলিশ। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের মোড়ে পিরুর সাথে কথা কাটাকাটি হয় কয়েকজনের। এরপরে পিরু বাড়িতে চলে আসে। কিছুক্ষণ পরে কয়েকজন গিয়ে বাড়ির দরজায় তার নাম ধরে ডাকাডাকি করে। এক পর্যায়ে পিরু ঘর থেকে বাইরে আসলে তাকে লাঠি-শোঠা দিয়ে মারধর করে। এসময় হত্যাকারীরা বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে বাইরে বের করতেই সে মারা যায়।
পিরুর বড়ভাই শফিকুল ইসলাম বলেন, ‘আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন বুঝে ওঠার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে বাড়িতে এসে ছোট ভাইয়ের রক্তমাখা লাশ দেখি।’
বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, ‘যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে প্রাথমিকভাবে পুলিশ তাদের চিনতে পেরেছে। তবে তদন্তের স্বার্থে কারও নাম বলা সম্ভব হচ্ছে না। তবে শিমুল নামের একজনকে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে নিয়েছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে অপরাধ দমন ইউনিটের (সিআইডি) একটি দল হত্যাকান্ডের আলামত সংগ্রহ করছে। পুলিশের ভাষ্য, হামলাকারীরা সবাই ছিনতাইকারী ও তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতির পাশাপাশি তাদের ধরতে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন