শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবককের মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৯:১২ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাত মজিদুল ইসলাম (৩৩) নামের এক আহত যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২৭ জুলাই) রাত নয়টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ওই মজিদুল নাওডাঙ্গা ইউনিয়নের চরগোরকমন্ডল এলাকার আবেদ আলীর ছেলে।

এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চরগোরকমন্ডলের ধরলা নদীর তীরবর্তী এক নির্জন এলাকায় কয়েকজন যুবক মিলে তাসের মাধ্যমে জুয়া খেলা শুরু করে। খেলা শেষে প্রতিপক্ষ একই এলাকার জেল হোসেনের ছেলে হারান মিয়া (৪২) নিহত যুবকের কাজ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে। এক পর্যায়ে ওই যুবককে পেটে ছুরিকাঘাত করে ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

এ সময় এলাকাবাসী নিহত মজিদুলের সহযোগী তৈয়ব আলী দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা অবনতি হলে ভোর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করান, সেখানেই আজ চিকিৎসাধীন অবস্থায় ওই যুবক মারা গেছেন।

নাওডাঙ্গা ইউনিয়নের চরগোরকমন্ডল ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) আয়াজ উদ্দিন, স্থানীয় সুলতান ও শফিকুল ইসলাম জানান, প্রতি রাতে ওই চক্রটি চর গোরকমন্ডল আনন্দবাজার এলাকার বিভিন্ন স্থানে জুয়া ও মদের আসর বসায়। মঙ্গলবার দিবাগত রাতে নিহত যুবকের সাথে কথাকাটাকাটি হলেই প্রতিপক্ষ হারান মিয়া নামের এক যুবক নিহত মজিদুল ইসলামকে পেটে চুরিকাঘাত করে এবং ৪০ হাজার টাকা ছিনতাইয় করে পালিয়ে যায়। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় নিহতের সহযোগীরা।

এবিষয় ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ওই যুকরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ৯টার দিকে মারা গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন