বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউটে সংঘর্ষে আহত ১০ গ্রেফতার ১০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১০:৫৪ এএম | আপডেট : ১২:১৫ পিএম, ৯ নভেম্বর, ২০২১

নগরীর বায়েজিদ থানা এলাকায় চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউটে ৭ম ও ৫ম পর্বের ছাত্রদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনার পর মঙ্গলবার সকালে ছাত্রাবাসে তল্লাশি চালিয়ে বিপুল সংখ্যক দেশি অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়েছে ১০ জনকে।
আহতরা হলেন- মো. ফজলে রাব্বি (১৭), মো. রাশেদুল ইসলাম (১৮), মো. ফয়েজ উদ্দিন (১৭), মোহাম্মদ উল্ল্যাহ আশরাফ সৌরভ (১৮), আশরাফুল ইসলাম আশিক (১৭), রাজিব হোসেন (১৮), অভিজিৎ দত্ত (১৮), পারভেজ হোসাইন (১৯), মো. মাইদুল হাসান (১৮) ও বাপ্পারাজ তালুকদার। আহতদের মধ্যে ফয়েজ উদ্দিন এবং মাইদুল হাসানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। পুলিশ জানিয়েছে,
ইনস্টিটিউটের ৭ম পর্বের সিনিয়রদের ৫ পর্বের জুনিয়ররা সম্মান না করায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এ ঘটনার জেরে রাত ১টার দিকে ৫ম পর্বের জুনিয়ররা সিনিয়রদের ওপর হামলা চালায়। এতে ১০ জন আহত হলে, তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তারা চমেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি রয়েছে। বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, ছোট একটি বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। এতে কয়েকজন আহত হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ক্যাম্পাসে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps