বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ধামঘরে ইউপির জাঙ্গালে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলি বর্ষণ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১১:৪৫ এএম

রাতে কেন্দ্র দখলকে নিয়ে নারায়ণগঞ্জের বন্দরের ধামগড় ইউনিয়ন পরিষদের জাঙ্গাল এলাকায় নির্বাচনের আগের রাতে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে। বুধবার (১০ নভেম্বর) দিবাগত রাতে ১২টার সংঘর্ষ শুরু হয়। প্রায় ১ ঘন্টা স্থায়ী সংঘর্ষে উভয়পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছেন।বহিরাগত সন্ত্রাসীদের কেন্দ্র দখল থামাতে গেলে পুলিশের সঙ্গে এ সংঘষেূর ঘটনা ঘটে।
পুলিশ বলছে, একদল বহিরাগত সন্ত্রাসী কেন্দ্র দখলের চেষ্টা করছিল৷ তাদের প্রতিহত করতে শতাধিক রাবার বুলেট, শর্টগানের গুলি ছুড়েছে পুলিশ৷ তিনজন পুলিশ সদস্য আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।
এদিকে স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন গণমাধ্যমে অভিযোগ করেছেন, সন্ধ্যার পর থেকেই আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মাসুম আহম্মেদের সমর্থকরা নৌকা প্রতীকে পুলিশের সহযোগিতায় বিভিন্ন কেন্দ্র দখল করে ভেতরে অগ্রিম সিল মেরে রাখছিল। এ ঘটনায় আমরা বার বার চেষ্টা করেও থামাতে পারিনি। পরে তারা জাঙ্গাল কেন্দ্রেও একই কাজ করার সময় পুলিশ ও নৌকার সমর্থকদের এলাকাবাসী আটকে ফেলে। পরে তারা পুলিশের সহযোগিতায় পালাতে চেষ্টা করে। তাদের ধাওয়া করে এলাকাবাসী ধরে ফেললে তাদের বাঁচাতে পুলিশ আমাদের ওপর রাবার বুলেট ছুড়ে। আমাদের ১৫ জনের মত লোকজন আহত হয়েছেন।
স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন টেলিফোন প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি এই ইউপির সাবেক চেয়ারম্যান আয়নাল হকের ছেলে৷ তার অভিযোগ প্রসঙ্গে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাসুম আহম্মেদ পাল্টা প্রশ্ন তুলে বলেন, কেন্দ্র দখলের দিন কী আর এখন আছে? আর ওটা স্বতন্ত্র প্রার্থীরই এলাকা৷ কেউ কেন্দ্র দখল করতে গেলে সেটা নিজের এলাকাতেই করবে, স্বতন্ত্র প্রার্থীর এলাকাতে কেন করতে যাবে? স্বতন্ত্র প্রার্থী কামালের সন্ত্রাসী বাহিনী এই ঘটনা ঘটিয়েছে৷
এ প্রসঙ্গে জানতে চাইলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলে, বহিরাগত সন্ত্রাসীরা জাঙ্গাল কেন্দ্রটি দখলের চেষ্টা করছিল৷ এতে বাধা দিতে গেলে তারা পুলিশের সাথে সংঘর্ষে জড়ায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে শতাধিক রাবার বুলেট ও শর্টগানেক গুলি ছোড়ে৷ ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।
ওসি বলেন, এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন৷ ধারালো অস্ত্রের আঘাতে জখম পুলিশ সদস্যরা ঢাকায় চিকিৎসাধীন আছেন। তাদের কাছ থেকে বিস্তারিত ঘটনা জানা যাবে।
প্রসঙ্গত, ধামগড় ইউনিয়ন পরিষদে মোট ভোট কেন্দ্র ৯টি ও ভোট কক্ষ ৫৩টি। পুরুষ ভোটার রয়েছে ১০ হাজার ৮০৮ জন এবং মহিলা ১০ হাজার ২২৯ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps