শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর আলফাডাঙ্গা কন্যা শিশুকে জিম্মি করে ডাকাতি আটক-১

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:৪৯ পিএম

ফরিদপুরের আলফাডাঙ্গায় পরিবারের সদস্যদের জিম্মি করে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বানা ইউনিয়নের গড়ানিয়া গ্রামের তানভীর আহমেদের বাড়িতে এই ঘটনা ঘটে। তানভীর আহমেদ ঢাকায় চাকুরি করেন এবং ওই গ্রামের মো. ওলিয়ার রহমানের ছেলে। এ ঘটনায় স্থানীয় মশিয়ার শেখ নামে একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার (৯ নভেম্বর) তানভীর আহমেদ বাদি হয়ে আটক মশিয়ার শেখসহ চারজনের নামে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজ ইসলাম খোকন জানান, তানভীর আহমেদ ঢাকায় চাকুরি করেন। তার মা সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বারান্দার গ্রিল খুলে বাইরে বের হন। এই সুযোগে ৪/৫ জনের একদল ডাকাত ঘরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে তানভীর আহমেদের স্ত্রী সুমাইয়া আক্তার (২৫) ও শিশু কন্যা তাহিয়া আক্তার সাফাকে (৩) জিম্মি করে ফেলে। এ সময় ডাকাতদল ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা, একটি নেকলেস, দুই জোড়া চেইন, কানের দুল ছিনিয়ে নেয়। পরিবারের সদস্যরা ডাকাতদের একজনকে চিনতে পেরে শোর চিৎকার দিলে আশেপাশের লোকেরা এসে মশিয়ার শেখ নামে একজনকে আটক করে। সে একই গ্রামের সাত্তার শেখের ছেলে। বাকিরা এ সময় পালিয়ে যায়। মশিয়ারকে থানায় সোপর্দ করা হয়েছে। মশিয়ার ডাকাতির ঘটনার সাথে জড়িত ৩ জনের নাম এবং নিজের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।
এ ব্যাপারে আলফাডাঙ্গা থানা অফিসার ইন চার্জ মো. ওহিদুজ্জামান বলেন, স্থানীয় লোকজন থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে আটক মশিয়ারকে নিয়ে আসি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন