বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টুইটারে ঘোষণা করে বিজেপি ছাড়লেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৫:২৫ পিএম

প্রথমবার রাজনীতির ময়দানে নেমে বিজেপিকে বেছে নিয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চলতি বছরের পশ্চিমবঙ্গের নির্বাচনে বিজেপির টিকিটে প্রথমবার রাজনীতির লড়াই করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু শেষপর্যন্ত নির্বাচনে তৃণমূলের প্রার্থীর কাছে হেরে যান অভিনেত্রী। এর পরেই নিষ্ক্রিয় হয়ে পড়েন তিনি রাজনীতির ময়দানে। আজ শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় টুইট এর মাধ্যমে ঘোষণা করে বিজেপি ছাড়লেন অভিনেত্রী।

আজ নিজের টুইটের মাধ্যমে শ্রাবন্তী ঘোষণা করেছেন যে তিনি মনে করেন বিজেপি একটি আন্তরিক দল নয়। পাশাপাশি বাংলার উন্নয়নে তাদের কাজের অভাব রয়েছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। টুইটারে শ্রাবন্তী লেখেন, ” যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।”

শোনা যাচ্ছে, ভোটে হেরে যাওয়ার পর থেকেই দলের সিনিয়র নেতাদের সঙ্গে বিরোধ বেধেছিল অভিনেত্রীর। তাকে নির্বাচনে টিকিট দেওয়া মোটেও উচিত হয়নি এমনটাই জানিয়েছেন দলের কিছু সিনিয়র নেতা। নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো সেই অপমানের জবাব দিতেই এবার দল ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বর্তমানে শ্রাবন্তী তার ব্যক্তিগত জীবন নিয়ে চূড়ান্ত ব্যস্ত। রোশন সিং এর সঙ্গে বিয়ে ভেঙে দিতে চাইছেন তিনি। ফলে আলিপুর কোর্টে তিনি দায়ের করেছেন বিবাহ বিচ্ছেদের মামলা। মামলার শুনানির দিন ধার্য হয়েছে ডিসেম্বর মাসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন