বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

র এজেন্টের ভূমিকায় তাপসী পান্নু

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অক্ষয় কুমার অভিনীত নীরাজ পাÐের থ্রিলার ‘বেবি’তে তাপসী পান্নু একজন র এজেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন। সেটি ছিল একটি সংক্ষিপ্ত ভূমিকা। তবে, চলচ্চিত্রটির প্রিকুয়েল ‘নাম শবনম’-এ তার ভূমিকাটি কেন্দ্রীয়। তিনি সম্প্রতি মুম্বাইয়ে চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেয়া শুরু করেছেন। এটি এক তরুণীর গল্প যে ভারতের গুপ্তচর সংস্থা রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইংয়ে (র) একজন এজেন্ট হিসেবে কাজ করার জন্য নির্বাচিত হয়।
তাপসী বর্তমানে তার সাম্প্রতিক চলচ্চিত্র ‘পিঙ্ক’-এর সাফল্য উপভোগ করছেন। তিনি জানান তিনি ‘নাম শবনম’-এ পারফর্ম করার ব্যাপারে চাপের মুখে আছেন। শুটিংয়ের প্রথম দিন থেকেই তিনি মানসিক চাপের মধ্যে আছেন কারণ আগের ফিল্মটির দায় ছিল অক্ষয়ের ওপর আর এবার পুরো তার ওপর। তিনি জানান অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার পর তার আত্মবিশ্বাস অনেক বেড়ে গেছে।
তিনি জানান ‘নাম শবনম’ চলচ্চিত্রটিতে তার চরিত্রটি ঝগড়াটে হলেও তিনি কারও মনে দুঃখ দেবার কথা ভাবতেই পারেন না। তিনি এমনকি কাউকে মারতেও ভয় পান সহ-অভিনেতা সুশান্ত সিংকে তিনি যতবারই আঘাত করেছেন তার প্রতিবারই মাফ চেয়েছেন। হাত খুব শক্তিশালী তাই চড় দিলে ব্যথা পাওয়া যায়। আমাকে কাস্টিং করে নীরাজ স্যার সন্তুষ্ট,” তাপসী পান্নু বলেন।
তিনি আরও জানান চলচ্চিত্রটির জন্য তিনি মার্শাল আর্টস শিখেছেন এবং এই নতুন জ্ঞান তার ভাল লাগছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন