শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সোনালী ব্যাংক দেশের ডিজিটালাইজড ব্যাংকিং এ অগ্রগামী ভূমিকা পালন করছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

দেশের ব্যাংকিং খাতের সেবাকে আর ও যুগোপযোগী করতে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকে সব ধরনের ডিজিটালাইজড সার্ভিস চালু করেছে । অন্যান্য ব্যাংকের পাশাপাশি সোনালী ব্যাংক গত দেড় বছরে বিভিন্ন ধরনের অনলাইন ব্যাংকিং সেবা চালু করেছে যাতে গ্রাহকগণ করোনাকালীন এই দুর্যোগের সময় ব্যাংকে উপস্থিত না হয়ে তার কাঙ্ক্ষিত সেবা পেতে পারে । গতকাল সোনালী ব্যাংক লিমিটেড এবং ট্রাষ্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান এসব কথা বলেন ।

এ চুক্তির ফলে সোনালী ব্যাংকের গ্রাহকগণ ও Tap এর গ্রাহকগণ লিংক স্থাপন এর মাধ্যমে সোনালী ব্যাংকের একাউন্ট থেকে Tap-এ টাকা প্রেরণ করতে এবং ঞধঢ় থেকে সোনালী ব্যাংকের একাউন্টে টাকা আনতে পারবেন, Tap এর গ্রাহকগণ সকল প্রকার সরকারি/বেসরকারি ফি পরিশোধ করতে পারবেন, Tap এর ডিস্ট্রিবিউটররা সোনালী ব্যাংকে টাকা জমা দিয়ে e-money জেনারেট করতে পারবেন। চুক্তিতে সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে জেনারেল ম্যানেজার মোঃ আবু সাঈদ এবং ট্রাষ্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড-এর পক্ষে ভারপ্রাপ্ত চীফ এক্সিকিউটিভ অফিসার দেওয়ান নাজমুল হাসান স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান, ব্যাংকের পরিচালকবৃন্দ, ডেপুটি ম্যনেজিং ডিরেক্টরবৃন্দ, ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং ট্রাষ্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর পরিচালক মেজর জেনারেল শাকিল আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মোঃ আশরাফ খান ও অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন