বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রে চ্যালেঞ্জিং চরিত্রে প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৩:৫৮ পিএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্প্রতি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রে। ‘পারফর্মার’ শিরোনামের চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তাসমিয়াহ আফরিন মৌ। স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রভা। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে সম্প্রচারিত হবে চলচ্চিত্রটি।

জনপ্রিয় এক অভিনেত্রীকে নিয়ে এগিয়েছে ছবির গল্প। অভিনয় জীবনে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একবার নিষিদ্ধ পল্লীতে শ্যুটিং করতে যান অভিনেত্রী। সেখানে মঞ্জুরী নামে এক যৌনকর্মীর সঙ্গে তার পরিচয় হয়। মঞ্জুরী ওই অভিনেত্রীকে চ্যালেঞ্জ করেন- বাস্তবে সে তার (মঞ্জুরীর) চরিত্রে অভিনয় করতে পারবে না। মঞ্জুরীর চ্যালেঞ্জ গ্রহণ করেন অভিনেত্রী। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগোয় ছবির গল্প।

সাদিয়া জাহান প্রভা মডেল হিসেবে শোবিজে যাত্রা করেছিলেন ২০০৫ সালে। দীর্ঘ ১৫ বছর পেরিয়ে এখনো কাজ করে যাচ্ছেন জনপ্রিয়তা নিয়ে। তাকে নিয়ে বিভিন্ন সময়ে নানা সমালোচনা হলেও নিজের কাজের মাধ্যমে নিয়মিত বাজিমাত করছেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও বেশি দিন তার বিয়ে টেকেনি।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে প্রভার অন্য এক প্রতিভা। প্রথমবারের মতো গান গেয়েছেন তিনি। গত ২২ অক্টোবর নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করেছেন সেই গান। শিরোনাম ‘আমি শুনেছি সেদিন তুমি’। মৌসুমী ভৌমিকের গাওয়া বিখ্যাত এই গান নিজের কণ্ঠে ধারণ করে শ্রোতাদের সঙ্গে শেয়ার করেছেন প্রভা। সঙ্গে রয়েছে দৃষ্টিনন্দন ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Emamul hasan ১৯ নভেম্বর, ২০২১, ১:৪১ এএম says : 0
আপনার লুকিং অনেক মায়াবি।শরীরের গঠনও মাশাআল্লাহ। তবে অতীতে আপনার পর্নোগ্রাফি ভাইরাল হওয়ায়, আপনার যে যায়গায় পৌছানোর কথা।পারেননি সেখানে।আপনি শারীরিক সম্পর্ক ছারা আছেন কেমনে।এরকম প্রশ্ন গুলোই আপনার সাফল্যের বাধা। দোয়া করি সফল হন।আপনার মায়ায় পাগল
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন