শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় শিশু ধর্ষণ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ার গাবতলীতে দিনদুপুরে সাড়ে ৪ বছরের এক কন্যা শিশু কন্যাকে পালাক্রমে ধর্ষণ করেছে ৪ কিশোর। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে পৌর এলাকার ১নং ওয়ার্ডের জয়ভোগা আকন্দপাড়া গ্রামে। শিশুটি গুরুতর অসুস্থ হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানা গেছে, গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় পৌর এলাকার ১নং ওয়ার্ডের জয়ভোগা আকন্দপাড়া গ্রামের এক কন্যা শিশুকে ফুসলিয়ে পাশের বাড়ীর ৪ কিশোর যথাক্রমে বাবলু আকন্দের ছেলে হাসিব (১৩), সুমন আকন্দের ছেলে আল ফুয়াদ (১১), জিন্না আকন্দের ছেলে জোবায়ের (১২) ও শহিদুলের ছেলে মোজাহিদ (০৯) ওই শিশুকে বাড়ীর পাশে একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনার সাথে সাথে শিশুটি কান্নাকাটি করতে করতে বাড়ীতে এসে তার মা ও নানীকে ঘটনা খুলে বলে।
শিশুটি অসুস্থ হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলামের সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, নারী ও শিশু হেল্প ডেস্ক এর তদারকিতে ভিকটিমের মেডিকেল পরীক্ষা করা হয়েছে। ঘটনা শোনার পর থেকেই অপরাধীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন