শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৪:০১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসারের আয়োজনে ভোট গ্রহণ কর্মকর্তাদের দুইদিন ব্যাপী নির্বাচনী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (২০নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত ফুলবাড়ী পৌর শহরের জিএম পাইলট উচ্চ বিদ্যালয় সভাকক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী দপ্তরের কর্মকর্তাগণের মধ্যে থেকে প্রিজাইডিং কর্তকর্তা হিসেবে ৬৫জন,সহকারী প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে ৩৭০জন এই প্রশিক্ষণে অংশগ্রহন করেন। এর আগে নির্বাচনে পুলিং অফিসার হিসেবে ৭৭০জন প্রশিক্ষণ করানো হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ শাহাতাব উদ্দিন। বিশেষ অতিথি জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোঃ শাহিনুর ইসলাম প্রামানিক,অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মোঃ কামরুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভূমি মোছাঃ শামিমা আক্তার জাহান,উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ ওয়াজেদ আলী,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ আখতারুজ্জামান,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ সমশের আলী মন্ডল প্রমুখ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ ওয়াজেদ আলী জানান,আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নের ৬৪টি ভোট কেন্দ্রে ৩৫৮টি বুথে নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ১৪ হাজার ২৮১জন। এর মধ্যে পুরুষ ৫৭ হাজার ৫৮৭ জন এবং মহিলা ৫৬হাজার ৬৯৪জন। সকলের কাছে গ্রহনযোগ্য অবাধ-সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে এই উপজেলার ৭টি ইউনিয়নে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের নিয়ে এই প্রশিক্ষনের

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন