রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বরেণ্য রাজনীতিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই

ঝিনাইগাতী ( শেরপুর ) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৬:৫২ পিএম | আপডেট : ৬:৫৬ পিএম, ২২ নভেম্বর, ২০২১

কৃষিবিদ ও বরেণ্য রাজনীতিবিদ বদিউজ্জামান বাদশা (৬৩) আর নেই। তিনি রোববার (২১ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত দুরারোগ্য ব্যাধি ক্যানসারে ভুগছিলেন।


পরিবার সূত্রে জানা গেছে, বরেণ্য এ রাজনীতিবিদের প্রথম নামাজে জানাজা রাজধানীর মোহাম্মদপুরে তার নিজ বাসায় সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয়েছে। এরপর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশে (কেআইবি) তার মরদেহে শ্রদ্ধা জানানো শেষে সকাল সাড়ে ৯ টায় দ্বিতীয় নামাজে জানাজা ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহে বাদ জোহর তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সর্বশেষ বাদ মাগরিব তার জন্মস্থান শেরপুরের নালিতাবাড়ীর তারাগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয় মাঠে চতুর্থ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।


বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে বদিউজ্জামান বাদশা ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য।


এদিকে বদিউজ্জামান বাদশা মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর টাইমস সম্পাদক শাহরিয়ার মিল্টন ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ীক সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন