শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মেক্সিকোর তরুণী ইসলাম গ্রহণ করে বাংলাদেশিকে বিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১০:০৭ এএম

ফেসবুকে পরিচয়। তারপর প্রেম। প্রেমের পূর্ণতা দিতে বাংলাদেশে এসে খ্রিষ্টান ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউল হাসান রুমানকে (২৯) বিয়ে করেছেন গ্লাডিস নাইলি টরিবিও মরালেস নামে ৩২ বছরের এক ম্যাক্সিকান নারী।

রোববার (২১ নভেম্বর) সকালে তিনি বাংলাদেশে আসেন। সোমবার (২২ নভেম্বর) দুপুরে রবিউলের বাড়িতে গিয়ে দেখা যায়, মেক্সিকান নারীকে এক নজর দেখতে লোকজনের উপচেপড়া ভিড়।

জানা গেছে, গ্লাডিস নাইলি টরিবিও মরালেস নাম পরিবর্তন করে বর্তমানে মোছা. লাইলী আক্তার। রবিউল হাসানকে বিয়ে করে হাসি-আনন্দে সময় কাটাচ্ছেন। রবিউল হাসান নজরুল ইসলামের ছেলে। তিনি ময়মনসিংহের রুমডো ইন্সটিটিউট অব মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যালে ডিপ্লোমা শেষে ফ্রিল্যান্সিং করছেন।

রবিউল হাসান রুমান জানান, ইংরেজিতে কথোপকথনের জন্য একজন দক্ষ বন্ধু খুঁজছিলেন। একপর্যায়ে ২০১৯ সালে উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর তরুণী গ্লাডিস নাইলি টরিবিও মরালেসের সাথে ফেসবুকে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব ও প্রেম হয়। দুই বছর প্রেম করার পর রোববার সকালে ওই নারী বাংলাদেশে আসেন। রবিউল ও পরিবারের লোকজন হযরত শাহজালাল বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

ম্যাক্সিকান ওই নারী জানান, বাংলাদেশে আসতে কোনও ভয় বা সমস্যা হয়নি। শুধুমাত্র করোনার কিছুটা উৎকণ্ঠা ছিল। তবে ভালোবাসার মানুষের কাছে আসতে তা প্রভাব ফেলেনি। বাংলাদেশ দেখতে অনেক সুন্দর এবং এলাকার লোকজন অনেক মিশুক ও ভালো বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরও জানান, কিছুদিন শ্বশুরবাড়িতে থাকার পর মেক্সিকো ফিরে যাবেন এবং পরবর্তীতে দু’দেশের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রুমানকে মেক্সিকো নিয়ে যাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন