রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দি অ্যাকাউন্টেন্ট

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গ্যাভিন ও’কনর পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘দি অ্যাকাউন্টেন্ট’। ‘জেইন গট এ গান’ (২০১৬), ‘ওয়ারিয়র’ (২০১১), ‘প্রাইড অ্যান্ড গেøারি’ (২০০৮), ‘মিরাকল’ (২০০৪) এবং ‘টাম্বলউইডস’ (১৯৯৯) ও’কনর পরিচালিত চলচ্চিত্র।
ক্রিস্টিয়ান উল্ফ (বেন অ্যাফ্লেক) যখন একেবারে শিশু তখনও গণিতে তার পারদর্শিতা প্রমাণ হয়ে যায়, যাকে বলে ম্যাথ স্যাভান্ট। গণিতে একজন জিনিয়াস হলেও তার কিছু সমস্যা ছিল তখন থেকেই। সংখ্যার সঙ্গে যত তাড়াতাড়ি সম্পর্ক গড়তে পারে সে মানুষের সঙ্গে নয়। নিউরোলজিস্ট তার বাবাকে সাহায্য করার জন্য প্রস্তাব দিলেও সে ছেলেকে নিজেই তার মত গড়ে তোলার সিদ্ধান্ত নেয়। কঠিন দুনিয়ার জন্য উপযোগী করে তোলা আর প্রতিক‚ল পরিস্থিতি মোকাবেলার জন্য তাকে সে কঠোর প্রশিক্ষণ দিতে শুরু করে।
এখন পরিণত বয়সে ক্রিস্টিয়ান শহরতলীতে একটি অফিস নিয়ে ফ্রিল্যান্স কাজ করে। এটি আসলে তার একটি খোলস। সে বিভিন্ন অপরাধ চক্রের হিসাব রাখা আর তা বিশ্লেষণ করার কাজ করে। কিন্তু তার প্রতিভার কথা অনেকেই জানে। প্রশাসনের কিছু লোকও তার সম্পর্কে জানে। বিশেষ করে মার্কিন ট্রেজারি ডিপার্টমেন্টের ক্রাইম এনফোর্সমেন্ট ডিভিশনের প্রধান রে কিং (জে. কে. সিমন্স) ক্রিস্টিয়ান সম্পর্কে আগ্রহী হয়ে ওঠে। তাকে এড়াবার জন্য সে একটি রোবোটিক্স কোম্পানির বৈধ কাজ গ্রহণ করে। কোম্পানিটির অ্যাকাউন্টিং ক্লার্ক ডেনা (অ্যানা কেন্ড্রিক) তাদের হিসাবে কিছু অসামঞ্জস্য দেখতে পেয়ে ক্রিস্টিয়ানকে দেখায়। ক্রিস্টিয়ান যতই গভীরে যেতে থাকে ততই একের পর এক মানুষ খুন হতে থাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন