শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাহতিম সাকিবের নতুন গান ‘রঙ মিছিল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৪:০৮ পিএম

প্রথমে বিভিন্ন শিল্পীর গান গেয়ে ভাইরাল হয়েছিলেন মাহতিম শাকিব। পরে তার কণ্ঠে মৌলিক গানও শ্রোতাপ্রিয় হয়েছে। শাকিব সম্প্রতি নতুন একটি মৌলিক গান গেয়েছেন। গানের শিরোনাম ‘রঙ মিছিল’। গানটির ভিডিও প্রকাশিত হয়েছে মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে ফিল্মস ইউটিউব চ্যানেলে। গীতিকার জিয়াউদ্দিন আলমের কথায় গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন কাউসার খান।

গানটি প্রসঙ্গে মাহতিম শাকিব বলেন, ‘জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথায় আবারও গান গাওয়ার সুযোগ হয়েছে আমার। জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথা চারটি গান করছি, দুই গান প্রকাশ হয়েছে। বাকি দুটি গান খুব শিগগিরই প্রকাশ হবে । খুবই ভালো লিখেন তিনি। আর কাউসার খান ভালো মিউজিক করছেন। রঙ মিছিল গানটি নিয়ে বলতে হলে বলবো আমার সব গানের থেকে এই গানটি আলাদা একটি গান হয়েছে।’

গীতিকার জিয়াউদ্দিন আলম বলেন, ‘মাহতিম শাকিব এই সময়ের একজন মেধাবী শিল্পী। খুবই ভলো কন্ঠের অধিকারী সে। রঙ মিছিল গানটি ওর অন্য গান থেকে আলাদা মনে হয়েছে আমার কাছে। বাকিটা শ্রোতারা ভালো বলতে পারবেন।’

জানা গেছে, সাভারে একটি রিসোর্টে নির্মিত হয়েছে ‘রঙ মিছিল'। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মাহতিম শাকিব ও ফারজানা ইয়াসমিন আন্না । সম্পাদনা, রঙ বিন্যাস ও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

উল্লেখ্য, মাহতিম শাকিব ২০১০ সালে এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন মাহতিম শাকিব। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। প্রায় ১২ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন