শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মেয়র আব্বাসকে বহিষ্কারের দাবি মহানগর আওয়ামী লীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে পৌর মেয়র আব্বাস আলী অবমাননাকর মন্তব্য করায় তার শাস্তি চেয়ে গতকাল সকালে সংবাদ সম্মেলনে তাকে দলীয় পদের পাশাপাশি মেয়র পদ থেকে অপসারণের দাবি করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে বলা হয়, ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মিডিয়াতে আব্বাস আলীর মন্তব্য প্রচার হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অনুভূতি ও আবেগের জায়গা। তাকে নিয়ে কটূক্তি ও অশোভন মন্তব্য করা রাষ্ট্রদ্রোহিতার শামিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আব্বাসের এমন কটূক্তি ও অবমাননাকর মন্তব্যে সারাদেশের মানুষের মতো মহানগর আওয়ামী লীগ চরমভাবে মর্মাহত। তার অশালীন মন্তব্যের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর তাকে সংগঠনের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের পাশাপাশি তাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীকে আধুনিক তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে সু শোভায় সজ্জিত করার লক্ষ্যে রাজশাহী মহানগরের মূল প্রবেশদ্বারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনের পাশাপাশি সৌন্দর্যবর্ধনের পরিকল্পনা গ্রহণ করেন। এর পরিপ্রেক্ষিতে বঙ্গবন্ধুর ম্যুরালকে নিয়ে আব্বাসের ঔদ্ধত্যপূর্ণ অবমাননাকর মন্তব্য জাতি সমর্থন করে না। তার এমন কুরুচিপূর্ণ মন্তব্য দেশের সুষ্ঠু রাজনীতির পরিবেশকে অস্থিতিশীল করতে ইন্ধন যোগাবে বলে মনে করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী কামাল, শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন