সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

নতুন বছরের শুরুতেই আসছে সোহম-শুভশ্রীর ‘ধর্মযুদ্ধ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৫:৩৮ পিএম

আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসছে সোহম-শুভশ্রী নতুন সিনেমা ‘ধর্মযুদ্ধ’। এ সিনেমাতে থাকছে রাজনৈতিক গল্প, যেখানে দেখা যাবে ধর্মকে ঘিরে হিংসা ও হানাহানি। গত বছর এপ্রিলে সিনেমাটির মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল। এরপর চলতি বছর ভারতের স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ‘ধর্মযুদ্ধ’ মুক্তির ঘোষণা করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। কিন্তু পুনরায় বাতিল হয় পরিকল্পনা।

সম্প্রতি সিনেমার নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ জানুয়ারি, ২০২২ ‘ধর্মযুদ্ধ’ আসছে পশ্চিম বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে।’’

সিনেমাটির কাজ শুরু হয় অনেক আগেই। পরিচালক রাজ চক্রবর্তী এ সিনেমাটির ঘোষণা দিয়েছিলেন ২০১৯ সালে। আর ‘ধর্মযুদ্ধ’র ট্রেইলার মুক্তি পেয়েছিল ২০২০ সালের ভালোবাসা দিবসে। এরপর করোনার কারণে দীর্ঘদিন মুক্তির অপেক্ষায় আটকে ছিল ‘ধর্মযুদ্ধ’। অবশেষে ঘোষণা করা হলো যে, আগামী বছর ২১ জানুয়ারি মুক্তি পাবে এ সিনেমাটি।

‘ধর্মযুদ্ধ’র ট্রেইলারে দেখা যায়, সব কিছু ভুলে হঠাৎই 'আম্মি'র গলায় ছুরি ধরল রাঘব। তাকে বাঁচাতে ছুটে এলেন জব্বর। দূর থেকে একটি বাসে আগুন জ্বলতে দেখা যাচ্ছে। অন্যদিকে পেছন থেকে ছুটে আসা কিছু হিংস্র লোকজনের থেকে স্ত্রী আর হবু সন্তানকে বাঁচাতে প্রাণপণে চেষ্টা করছেন মুন্নির স্বামী। সময়টা বিশেষ ভালো নয়। চারদিকে আগুন জ্বলছে। ভালোবাসা ভুলে ধর্ম নিয়ে চলছে হানাহানি। এমনই এক অস্থির সময়ের চিত্রই উঠে এসেছে রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’র ট্রেইলারে।

শুভশ্রী ছাড়াও পরিচালক রাজের এই সিনেমাতে মুখ্য ভূমিকায় থাকছেন সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। শুভশ্রী এই সিনেমাতে রয়েছেন মুন্নীর চরিত্রে, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্রকে দেখা যাবে, রাঘব,জাফর এবং শবনমের ভূমিকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন