সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

সেই প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৬:৫৫ পিএম

গত মাসে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে ভারতের অর্থ মন্ত্রণালয়ের তদন্ত বিভাগ দ্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ডেকে পাঁচ ঘণ্টা জেরা করে। সুকেশ চন্দ্রশেখর নামে এক ব্যক্তির বিরুদ্ধে ২০০ কোটি রুপি পাচারের মামলায় জেরা করা হয় তাকে। আলোচিত ওই মামলার আসামি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গেই সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে জ্যাকুলিনের। ছবিতে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, গেল এপ্রিল বা জুনে ওই ছবি তোলা হয়েছে। ওই সময় জামিনে ছিলেন চন্দ্রশেখর। এরপর চেন্নাইয়ে চারবার দেখা হয়েছে তাদের। ছবিতে দেখা গেছে, চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুমু খাচ্ছেন। সে ছবি ধারণ করেছেন চন্দ্রশেখর নিজেই। প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, অভিনেত্রীর জন্য প্রাইভেট জেটের বন্দোবস্তও করে দেন সুকেশ।

আর্থিক প্রতারণার মামলায় দ্বিতীয়বারের মতো গত ২৫ সেপ্টেম্বর জ্যাকুলিনকে জেরা করার কথা ছিল ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)। কিন্তু ইডির দপ্তরে উপস্থিত হননি তিনি। এর আগে গত ৩০ আগস্ট ইডির দপ্তরে জ্যাকলিনকে প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দা কর্মকর্তারা। এদিন রেকর্ড করা হয় জ্যাকলিনের জবানবন্দি।

ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দেওয়া তথ্য মতে, এই অভিনেত্রীর জন্য প্রাইভেট জেটের আয়োজন করেছিলেন সুকেশ। যদিও ইডি’র জেরার পর এ বিষয়ে জ্যাকলিনের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘জ্যাকুলিনকে সাক্ষী হিসেবে ডেকেছিল ইডি। তিনি তার জবানবন্দি দিয়েছেন। এছাড়া ভবিষ্যতে তদন্তের স্বার্থে তিনি যেকোনো সহযোগিতা করবেন। ’

এরপর বিষয়টি নিয়ে আর তেমন মাতামাতি হয়নি। কিন্তু এবার বিপাকেই পড়লেন জ্যাকুলিন। কারণ যেই প্রতারণা মামলার তদন্ত চালাচ্ছিল ইডি, সেই মামলার আসামির সঙ্গেই অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি ফাঁস হলো। যা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। আর্থিক প্রতারণার মামলায় হয়তো ফেঁসে যাচ্ছেন বলিউড অভিনেত্রী।

জানা যায়, রানবাক্সির মতো বড় কোম্পানির প্রোমোটার শিবিন্দর সিং ও মালবিন্দর সিংকের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। সুকেশ চন্দ্রশেখর নামে ওই ব্যক্তি অভিনেত্রীর কাছ থেকেও টাকা নিয়েছেন। সাক্ষী হিসেবে যার জেরা চলছিল, সে নিজেই প্রতারণার শিকার।

উল্লেখ্য, জ্যাকুলিন ফার্নান্দেজ মূলত শ্রীলঙ্কার বংশোদ্ভূত। প্রথম জীবনে তিনি সাংবাদিকতা করতেন। এরপর মডেলিং দিয়ে পা রাখেন বিনোদন জগতে। ২০০৯ সালে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন ‘আলাদিন’ সিনেমার মাধ্যমে। তবে তিনি জনপ্রিয়তা পান ২০১১ সালের ‘মার্ডার ২’ সিনেমায় অভিনয় করে। পরবর্তীতে তাকে দেখা গেছে ‘হাউজফুল ২’, ‘রেস ২’, ‘কিক’, ‘রয়’, ‘ঢিশুম’, ‘জুড়ুয়া ২’ ইত্যাদি সিনেমায়।

এদিকে বক্স অফিসে অভিনেত্রীর শেষ রিলিজ ছিল ‘ভুত পুলিশ’। আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকুলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন