শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনার বিয়ের আংটি যেন ডায়ানার আঙুলের সেই নীলকান্তমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৭:৪৪ পিএম

সব গুঞ্জনকে সত্যি করে এখন আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গতকাল (৯ নভেম্বর) বিকেলে রাজস্থানের জয়পুরে তারা একে অপরের গলায় মালা পরিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এরপর থেকেই সহকর্মী থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন স্থান থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নব দম্পতি।

বিয়ের ঠিক পরপর নববিবাহিত দম্পতির ছবি ভাইরাল হতেই আর রাখঢাক না করে নিজেরাই ছবি শেয়ার করেছেন বিয়ের। আর সেখানেই নজর কেড়েছে ক‍্যাটরিনার হাতের এনগেজমেন্ট আংটি টি। মাঝখানে নীলা বসানো ও চারদিকে ছোট ছোট হীরে খোদাই করে তৈরি চৌকোনা আংটিটি এক ঝলকেই নজর কাড়তে বাধ‍্য।

বলি-পাড়ার কনেদের বিয়ের আংটি বরাবরই আলোচনার কেন্দ্রে থেকেছে। কিন্তু ক্যাটরিনার বিষয়টি আলাদা। যারাই দেখছেন, তারাই বলছেন, এ তো অবিকল ব্রিটেনের রাজবধূ ডায়ানার বিয়ের আংটির মতো! ডায়ানার হাতের সেই আংটি এখন দেখা যায় তার পুত্রবধূ কেটের আঙুলে। ক্যাটের আংটি আর কেটের আংটি একেবারেই এক রকম বলে বক্তব্য ভক্তদের। অনেকেই বলছেন, ব্রিটেনের রাজবধূর সেই আংটি দেখেই বানানো হয়েছে এটি।

উল্লেখ‍্য, নীলা বা নীলকান্তমণি অন‍্যতম দামি পাথর। বেশ বড়সড় গাঢ় নীল রঙের পাথরটির সঙ্গে হীরে খোদাই করা থাকায় আংটিটির দাম যে লক্ষ টাকা ছাড়াবে তা বলাই বাহুল‍্য। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নামী আন্তর্জাতিক গয়না প্রস্তুতকারক সংস্থা টিফানি থেকে কেনা এই আংটিটির দাম আনুমানিক ৭৪ লক্ষ ৭০৮ টাকা।

বিয়ের অনুষ্ঠান থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ভিকি ও ক‍্যাটরিনা। দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেই একই ছবি ও একই বার্তা। প্রথম ছবিতে ভিকিকে বরমালা পরাতে দেখা যাচ্ছে ক‍্যাটকে। একটি সাত পাক ঘোরার ছবিও শেয়ার করেছেন ভিকি ক‍্যাটরিনা। ক‍্যাপশনে লেখা, ‘হৃদয় শুধুই ভালবাসা ও কৃতজ্ঞতায় ভরা সেই সব কিছুর জন‍্য যা আমাদের এই মুহূর্তটায় এনে দাঁড় করিয়েছে। আমাদের এই নতুন সফরে সকলের ভালবাসা ও আশীর্বাদ চাই।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন