বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে পুর্বশক্রতার জেরে দুই ভাইকে পিটিয়ে হত্যা, ২৪ ঘন্টায় কেউ গ্রেপ্তার হয়নি

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১০:২৬ এএম | আপডেট : ১২:৫২ পিএম, ১১ ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের চরসিরতা নয়াপাড়া গ্রামে দুই পক্ষের দ্বন্দ্বে রফিকুল ইসলাম ও শফিকুল ইসলাম নামে দুই সহোদর ভাইকে পিটিয়ে হত্যা করেছে। শুক্রবার দুপুরে এই হত্যাকান্ড ঘটে।

কোতোয়ালী মডেল খানার ওসি শাহ কামাল আকন্দ জানান ১০ ডিসেম্বর শুক্রবার দুপুরে সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরে জমি নিয়ে দুই পক্ষের দ্বন্দ্ব চলছিল। শুক্রবার এ নিয়ে শালিশের মাধ্যমে আপোষ নিস্পত্তির কথা ছিল। এর আগেই শুক্রবার দুপুরে রফিকুল ইসলাম ও শফিকুল ইসলামকে প্রতিপক্ষের লোকজন লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে। তাদেরকে স্হানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রফিকুল ইসলাম মারা যায়। গুরুতর আহত শফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য সন্ধায় ঢাকায় নেয়ার পথে মারা যায় বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় কোতোয়ালি পুলিশ অপরাধীদের সনাক্তকরণ এবং তাদেরকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করছে বলে ওসি শাহ কামাল আকন্দ জানান।তবে এই রির্পোট লেখা পর্যন্ত গত ২৪ ঘন্টায় কেউ গ্রেপ্তার হয়নি। স্থানীয়রা জানিয়েছে।
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, সদর উপজেলার সীরতা ইউনিয়ন এর মসজিদ কে কেন্দ্র করে সংগঠিত হত্যাকান্ডের নিন্দা করছি। হত্যাকান্ডের সাথে জড়িত ব্যাক্তিদের অবিলম্বে গ্রেফতার করা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন