শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো ক্যাটরিনা-ভিকির গায়ে হলুদের ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৫:৪১ পিএম

অনেক জল্পনা-কল্পনার শেষে অবশেষে গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের তারকা যুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজকীয় বিয়ের পর্ব মিটতেই হানিমুনে গোপন লোকেশনে পাড়ি দিয়েছেন এই তারকা দম্পতি। এদিকে তাদের বিয়ের অনুষ্ঠানের নানান নিষেধাজ্ঞার খবরে সামাজিক মাধ্যম গরম থাকলেও শেষে তারা নিজেরাই প্রকাশ করেন তাদের বিয়ের ছবি। এবার হলুদ অনুষ্ঠানের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন তারা।

শনিবার (১১ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে হলুদের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। যেখানে কখনও একে অপরের গায়ে হলুদ মাখাতে দেখা গেছে এই নবদম্পতিকে। আবার কখনও সারা গায়ে হলুদ মেখে একে অপরের হাতে হাত রেখে বসে থাকতে দেখা গেছে।

আর ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তরা যেন হুমড়ি খেয়ে পড়েছেন। মুহূর্তেই বিভিন্ন সোশ্যাল প্লাটফর্মের হট টপিকে পরিণত হয়েছে সেগুলো! ক্যাটরিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা গেল, আপলোডের পর মাত্র কয়েক ঘন্টার মধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশন ৪০ লাখ ছাড়িয়ে গেছে! প্রতি মুহূর্তে রিঅ্যাক্ট বাড়ছে ঝড়ের বেগে। বোঝাই যাচ্ছে, এমন রূপে ক্যাট-ভিকিকে দেখে মুগ্ধ নেটবাসী।

হলুদ অনুষ্ঠানের আগে দু’জনে একই সময়ে একই ক্যাপশন দিয়ে বিয়ের ছবিও শেয়ার করেছিলেন ক্যাটরিনা-ভিকি। যেখানে তারা লিখেছিলেন, “যা কিছু আমাদের এই মুহূর্ত পর্যন্ত নিয়ে এসেছে সেইসবের জন্য কেবল ভালবাসা ও কৃতজ্ঞতা রয়েছে আমাদের মনে। আমাদের একসঙ্গে চলার এই নতুন পথে আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ চাইছি।”

এদিকে শোনা যাচ্ছে, শিগগিরি কাজে ফিরবেন এই তারকা জুটি। ক্যাটরিনার হাতে রয়েছে দুটি বড় বাজেটের সিনেমা। একটি সালমান খানের সঙ্গে, আরেকটি বিজয় সেতুপতির সঙ্গে। অন্যদিকে, ভিকির হাতে রয়েছে 'শ্যাম বাহাদূর' 'গোবিন্দ নাম আমার' নামের দুটি সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন