সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রেকর্ড গড়ে গিনেস বুকে বিটিএস তারকার নাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ৪:০১ পিএম

বিশ্বজুড়ে প্রতিদিনই বাড়ছে দক্ষিণ কোরিয়ার বয় ব্যান্ড ‘বিটিএস’ তারকাদের ভক্তের সংখ্যা। তবে ব্যান্ডটির এক তারকা সম্প্রতি গিনেস বুকে দারুণ এক রেকর্ড গড়ে সবাইকে অবাক করেছে। জনপ্রিয় ব্যান্ডটির তারকা কিম তেহিয়ং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রথমবারের মতো পাবলিক করার পর চোখের পলকে বাড়তে থাকে ফলোয়ারের সংখ্যা, যা রীতিমতো রেকর্ড গড়েছে।

কিম তেহিয়ং এর ফলোয়ার এতই দ্রুত বেড়ে যায় যে, যা হয়ে যায় বিশ্ব রেকর্ড! মাত্র ৪৩ মিনিটে কিম তেহিয়ং এর ফলোয়ার সংখ্যা ১ মিলিয়ন পার হয়। যা বিশ্বে সবচেয়ে দ্রুত ফলোয়ার্স বৃদ্ধির রেকর্ডে প্রথম অবস্থানে জায়গা করে নেয়। এখানেই শেষ নয়, বিটিএস আর্মি সম্মিলিতভাবে মাত্র ৪ ঘণ্টা ৫২ মিনিটে ১০ মিলিয়ন ফলোয়ারে মাইলফলক অতিক্রম করে। যা ১০ মিলিয়ন ফলোয়ার গড়ার দিক থেকেও সবচেয়ে দ্রুততম রেকর্ড।

তারকা কিম এককভাবে রেকর্ড গড়লেও এই ব্যান্ডের প্রত্যেকেরই ফলোয়ার এখন ২০ মিলিয়নের বেশি। দ্রুততম সময়ে এক মিলিয়ন ফলোয়ার ছোঁয়ার রেকর্ডটি মাঝে মাঝেই পরিবর্তন হয়। এর আগে এটি ছিল এনসিটি ব্যান্ড এর টেইল মুন এর দখলে। তার আগে ছিল রুপার্ট গ্রিন্ট এবং জেনিফার অ্যানিস্টনের দখলে।

বিখ্যাত কোরিয়ান পপ ব্যান্ডের এই সদস্য কিম তেহিয়ং এর নামকে দুই দিক থেকেই ব্যাখ্যা করা যায়। অস্বীকার করার কোনও উপায় নেই যে তিনি বিটিএস ব্যান্ডের গায়ক বা ভোকালিস্ট আবার সৌন্দর্যের দিক থেকেও তার খ্যাতি রয়েছে বিশ্বব্যাপী। চলতি বছরে কোরিয়ার সব চেয়ে সুন্দর দেখতে যে পুরুষদের তালিকা প্রকাশ করা হয়েছে, তার মধ্যে দ্বিতীয় স্থানটির অধিকারী ছিলেন কিম তেহিয়ং।

উল্লেখ্য, চলতি বছরে কোরিয়ার সব চেয়ে সুন্দর দেখতে যে পুরুষদের তালিকা প্রকাশ করা হয়েছে, তার মধ্যে দ্বিতীয় স্থানটির অধিকারী ছিলেন কিম তেহিয়ং। ডাকসাইটে এই পপস্টার না কি এখনও সিঙ্গেল রয়েছেন। মাঝে অবশ্য গুজব উঠেছিল যে তারই এক ভক্তের প্রেমে মজেছেন কিম। পরে গায়ক নিজেই এ ব্যাপারে সব জল্পনার অবসান ঘটান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন