রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চবির প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ, আহত ৫

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ৮:৩৮ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের 'ডিজেবলড স্টুডেন্টস সোসাইটি অব চিটাগং ইউনিভার্সিটি (ডিসকু'র)’ কমিটি গঠনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৫ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতরা হলেন,প্রতিবন্ধী ছাত্র সমাজের সভাপতি ও ইসলামের ইতিহাস, সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাজ্জাদ হোসেন সাজু এবং সংগঠনটির নির্বাচন কমিশনার ও ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের বিশ্বনাথ রায়,সেক্রেটারি গোলাম কিবরিয়া, সদস্য শিহাব উদ্দিন এবং হাসিবুর রহমান।

প্রতিবন্ধী ছাত্র সমাজের সেক্রেটারি গোলাম কিবরিয়া জানান, কমিটির মেয়াদ শেষ হওয়ার পরেও নির্বাচনের তারিখ পেছানোর জন্য এক পক্ষ অনৈতিক ভাবে দাবি জানায়। এবিষয়ে কথা বলতে সভাপতি আমাকে ফোন দিয়ে তার রুমে ডাকেন। আমি এবং সংগঠনের আরো কয়েকজন সদস্য সেখানে গেলে সভাপতি আমাদের ধমকানো শুরু করেন। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়।এতে আমি সহ শিহাব উদ্দিন এবং হাসিবুর রহমান আহত হই।

প্রতিবন্ধী ছাত্র সমাজের সভাপতি ও আহত শিক্ষার্থী সাজ্জাদ হোসেন বলেন, নির্বাচন নিয়ে কথা-কাটাকাটি এক পর্যায়ে আমার রুমে প্রতিবন্ধী ছাত্র সমাজের সেক্রেটারি এবং নির্বাচনে সভাপতি প্রার্থী গোলাম কিবরিয়ার নেতৃত্বে আমাকে আক্রমণ করা হয়েছে।তার সাথে ছিল হাসিব, মাইদুল, রাশেদুল, শরিফুল এবং শিহাব উদ্দিন ভূঁইয়া।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps