শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

সিআইপি অ্যাওয়ার্ড পেলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

বিদেশ থেকে রেমিট্যান্স পাঠিয়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) হিসেবে নির্বাচিত হয়েছেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল। ২০১৯ সালে বৈধপথে সর্বাধিক রেমিট্যান্স পাঠিয়ে অনিবাসী বাংলাদেশী (এনআরবি) হিসেবে তাকে সিআইপি নির্বাচিত করেছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়। শনিবার (১৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে পারভেজ তমালের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

এসএম পারভেজ তমাল রাশিয়ায় একজন সফল ব্যবসায়ী। ২০১৩ সালে যাত্রা শুরু হওয়া এনআরবিসি ব্যাংকের একজন উদ্যোক্তা এবং বর্তমান ব্যাংকটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সংসদ সদস্য ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পারভেজ তমালকে ক্রেস্ট, সম্মাননা সনদ ও সিআইপি কার্ড প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন