শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ট্রেনের ধাক্কায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত নারীর মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনের ধাক্কায় আহত এক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত নারীর (৪০) মৃত্যু হয়েছে।

গত মঙ্গলবার রাত ১১টায় চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত আবাসিক মেডিকেল অফিসার ডা. চামিলি খাতুন। বুধবার সকাল ১১টায় থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছেন।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ফুলবাড়ী রেল স্টেশনে ঘোরাফেরা করার সময় চলন্ত ট্রেনের সাথে ধাক্কা খেয়ে আহত হন ওই নারী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আবাসিক মেডিকেল অফিসার ডা. চামিলি খাতুন বলেন, মাথা ও পায়ে গুরুত্বর আহত অবস্থায় ওই অজ্ঞাত নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। পরে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮ টায় তিনি মারা যান।
ফুলবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মো. শফিউল আজম সাগর বলেন, ঘটনাটি জানতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃত অবস্থায় অজ্ঞাত ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। এখনো তার পরিচয় পাওয়া যায়নি। পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে ফুলবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন