রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা আমির সিরাজীর অবস্থার উন্নতি, তবে বিপদমুক্ত নন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ৪:০৭ পিএম | আপডেট : ৪:০৯ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২১

শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আমির সিরাজী। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় রাজধানীর রামপুরায় বেটার লাইফ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বর্তমানে শারীরিক অবস্থা একটু ভালোর দিকে। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন আমির সিরাজীর বড় মেয়ে নুরজাহান সিরাজী।

নুরজাহান সিরাজী বলেন, গতকাল থেকে আব্বা (আমির সিরাজী) লাইফ সাপোর্টে আছেন। আজকে সকাল একটু জ্ঞান ফিরেছিল। কিন্তু কোনো কথাবার্তা বলেননি। ডাক্তার বলছেন গতকালের তুলনায় আজকে আব্বার শারীরিক পরিস্থিতি একটু ভালোর দিকে। তবে এই মুহূর্তে বলতে পারছি না যে তিনি বিপদমুক্ত।

সবশেষে তিনি তার বাবা আমির সিরাজীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা যায়। এর আগে আমির সিরাজী ২০২০ সালের ২৭ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তখন তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার উন্নতি না হলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল। সেখানে তার করোনা টেস্ট করালে রিপোর্ট নেগেটিভ আসে এবং বেশকিছু রক্তের টেস্টও ভালো আসে। পরবর্তীতে চলতি বছরের ২ জানুয়ারি সুস্থ হয়ে বাসা ফিরেছিলেন তিনি।

মতিন রহমান পরিচালিত ‘রাধা কৃষ্ণ’ সিনেমায় মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় আমির সিরাজীর। কিন্তু তার অভিনীত মুক্তি পাওয়া প্রথম সিনেমা ছিল ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’। প্রায় তিন যুগের ক্যারিয়ারে তিনি সাত শতাধিক ছবিতে অভিনয় করেছেন। এই অভিনেতা ১৯৯১ সালে বিটিভির তালিকাভুক্ত শিল্পী হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন