মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল মুক্তি পাচ্ছে ‘শিবায়’ আর ‘অ্যায় দিল মুশকিল’

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অনেক দিন পর আগামীকাল বলিউডের দুটি হেভিওয়েট চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। একটি অজয় দেবগনের ‘শিবায়’ আর অন্যটি করণ জোহরের ‘অ্যায় দিল মুশকিল’। সম্ভবত সংঘর্ষ এড়িয়ে সুবিধা অর্জনের জন্য একজন পাকিস্তানি অভিনেতা থাকার কারণ দেখিয়ে অজয় মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সাম্প্রতিক নিষেধাজ্ঞাকে সমর্থন দিয়েছিলেন। তবে শেষপর্যন্ত প্রশাসনের সমর্থন পাননি তিনি। স্বাভাবিকভাবেই মুক্তি পাচ্ছে ‘অ্যায় দিল মুশকিল’।
‘শিবায়’ মুক্তি পাবে এরোস ইন্টারন্যাশনাল এবং অজয় দেবগন ফিল্মসের ব্যানারে। অ্যাকশন ফিল্মটি প্রযোজনা করেছেন সুনীল এ. লুল্লা এবং অজয় দেবগন। অজয় দেবগনের পরিচালনায় পরিচালকের সঙ্গে অভিনয়শিল্পীর তালিকায় আছেন সায়েশা, বীর দাশ, জাব্বাজ ফারুকি, আলি কাজমি এবং এবিগেইল ইমস। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন। এক পর্বতারোহীর গল্প যে সরল জীবনে বিশ্বাসী তবে প্রয়োজনে সে কঠিন আর ধূর্তও হতে পারে। অজয় দেবগন একেবারে হলিউডের মতো করে নির্মাণ করেছেন। বিশ্বখ্যাত কয়েকজন অ্যাকশন টেকনিশিয়ানও এতে কাজ করেছেন। নির্মাতারা প্রতিশ্রুতি দিয়েছে বলিউডে এমন ফিল্ম আগে নির্মিত হয়নি।
ধর্ম প্রডাকশন্সের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্টিক ড্রামা ‘অ্যায় দিল মুশকিল’। প্রযোজনা করেছেন করণ জোহর, হিরু যশ জোহর এবং অপূর্ব মেহতা। করণ জোহরের পরিচালনায় অভিনয় করেছেন রণবীর কাপুর, আনুশকা শর্মা, ঐশ্বর্য রাই বচ্চন, ফাওয়াদ খান, লিসা হেডন এবং অতিথি ভূমিকায় কাজল আর শাহরুখ খান। সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী। প্রেম আর বিচ্ছেদ নিয়ে তিনজন মানুষের জীবনের গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন