শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার সৈকতে পর্যটকদের নিরাপত্তায় ছাত্র লীগের হেল্পডেস্ক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১০:৪৪ পিএম

কক্সবাজার হোটেল মোটেল জোনে সম্প্রতি ঘটে যাওয়া ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে পর্যটকদের নিরাপত্তার দিতে ‘হেল্প ডেস্ক’ খুলেছে জেলা ছাত্রলীগ। শুক্রবার দুপুরে সৈকতের লাবণী পয়েন্টের জেলা প্রশাসনের উন্মুক্ত মঞ্চে হেল্প ডেস্ক কার্যক্রমের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান।

পর্যটন এলাকায় এখন থেকে প্রশাসনের পাশাপাশি পর্যটকদের নিরাপত্তার বিষয়ে কঠোর নজরদারি রাখবে জেলা ছাত্রলীগ।

ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা এই কার্যক্রমে অংশ নিয়েছে। এই হেল্প ডেস্ক কার্যক্রম উদ্বোধন করার পর নেতাকর্মীদের সাথে নিয়ে সৈকতে ঘুরে পর্যটক উদ্দেশ্যে নিরাপত্তা বিষয়ে বার্তা দেন ছাত্রলীগ নেতারা।

ছাত্র লীগ সম্পাদক মারুফ আদনান বলেছেন, দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে কক্সবাজার বেড়াতে আসা পর্যটকরা এখন থেকে কোনো প্রকার হয়রানি ও অসুবিধার সম্মুখীন হলে সাইন বোর্ডে দেয়া হেল্প লাইনে যোগাযোগ করলে তৎক্ষণাৎ দায়িত্বে থাকা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত হবেন এবং যে পর্যটকের সহযোগিতা প্রয়োজন হবে তাদের সহযোগিতা প্রদান করা হবে।

ছাত্রলীগের নেতা কর্মীরা সৈকতের লাবণী পয়েন্ট থেকে শুরু করে বিভিন্ন পয়েন্টে মাইকিং করে হেল্প ডেস্ক নাম্বার ও তাদের সহযোগিতা গ্রহণের আহ্বান জানান।

এসময় জেলা ছাত্রলীগ নেতা সাখাওয়াত, সদর উপজেলা সভাপতি তামজিদ পাশা, ছাত্রলীগ নেতা মনিরুল হক, রফিকুল ইসলামসহ ট্যুরিস্ট পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সৈয়দ মুজিবুর রহমান ১ জানুয়ারি, ২০২২, ১১:৪০ এএম says : 0
ভাল উদ্যোগ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন