বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও করোনায় আক্রান্ত পার্নো মিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৫:১২ পিএম

আবারও টালিউডে থাবা পড়লো করোনার। দ্বিতীয়বারের মতো করোনা আক্রান্ত হলেন টালিউড অভিনেত্রী পার্নো মিত্র। এক বছরে দু’বার করোনা আক্রান্ত হলেন তিনি। টিকার দুটি ডোজ নেওয়ার পরও করোনা আক্রান্ত হলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে পার্নো মিত্র নিজেই দুঃসংবাদটি জানিয়েছেন।

ইনস্টাগ্রামে এই অভিনেত্রী লিখেছেন, ‘আপনাদের একটি জরুরি খবর দিতে চাই। আমি আবার কোভিড পজিটিভ। আমার কিছু মৃদু উপসর্গ রয়েছে। আমি আপাতত নিভৃতবাসে রয়েছি। বিগত তিন দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাদের নিভৃতবাসে যাওয়ার এবং করোনা পরীক্ষা করানোর অনুরোধ করছি। নিজের খেয়াল রাখুন। দয়া করে সকলে সাবধানে থাকুন এবং মাস্ক পরুন।’

উল্লেখ্য, গত এপ্রিল মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন পার্নো। বিধানসভা নির্বাচনের প্রচারের খাতিরে তাকে নির্বাচনী কেন্দ্র বরাহনগর (উত্তর) অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করতে হয়েছিল। প্রচারের জন্য সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। সম্ভবত সেখান থেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কয়েকদিন পর সুস্থও হয়ে যান।

সম্প্রতি বাংলাদেশে একটি সিনেমায় যুক্ত হয়েছেন পার্নো। মোশাররফ করিমের বিপরীতে অনুদানের সিনেমা ‘বিলডাকিনি’তে অভিনয় করবেন তিনি। সিনেমাটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন। নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প আবর্তিত হবে এই সিনেমা।

এদিকে নতুন বছরের প্রথমদিনই করোনা আক্রান্তের কথা জানান পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই করোনা আক্রান্তের কথা জানান তারা। ঠিক পরের দিনই আক্রান্ত হলেন পার্নো মিত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন