বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২৩ শিল্পীর পরিবেশনায় দেশাত্মবোধক গান ‘বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৪:১৩ পিএম

প্রকাশিত হয়েছে ২৩ জন শিল্পীর পরিবেশনায় দেশাত্মবোধক গান ‘বাংলাদেশ’। সম্প্রতি বনশ্রীর অটোগ্রাফ মিউজিক ক্যাফেতে গানটির ভিডিও উন্মুক্ত করেন একুশে পদকপ্রাপ্ত সংগীত পরিচালক শেখ সাদী খান এবং মুক্তিযোদ্ধা ও কণ্ঠশিল্পী লিনু বিল্লাহ। স্টার টি ভিশনের মিউজিক চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।

সোমা তাহেরা চৌধুরীর কথা, তানিম হায়াত খান রাজিতের সুর ও আকাশ মাহমুদের সংগীতায়োজনে গানটিতে মূল শিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গীতিকার, সুরকার-শিল্পী শফিক তুহিন, নব্বইয়ের দশকের জনপ্রিয় গায়িকা ডলি সায়ন্তনী এবং নজরুল সংগীতশিল্পী ছন্দা চক্রবর্তী।

সাফিকা নাসরীন মিমির নির্দেশনায় ভিডিওগ্রাফিতে সহযোগিতা করেছেন মঞ্চশিল্পী ও নাট্যনির্দেশক জাহাঙ্গীর চৌধুরী। গানটিতে মডেলও হয়েছেন জাহাঙ্গীর চৌধুরী। ভিডিওতে বাংলাদেশের জাতীয় পতাকা হাতে তার উপস্থিতি সবার নজর কেড়েছে।

এছাড়া গানটিতে কোরাস কণ্ঠ দিয়েছেন সাফিকা নাসরিন মিমি, তানিম হায়াত খান রাজিত, তাপস ইকবাল, লুৎফুন নাহার পাখী, আরিফা নিশাত, মামনুর সুমন, রিদম হাসান, অঞ্জনা সরকার মনি, তিমির রায়, সোমা তাহেরা চৌধুরী, শারমিন শুক্তি, মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী, ইশরাত জাহান, সালমা সুলতানা, গুলশান বহ্নি, বিপুল কুমার সাহা, মাসুদ রানা, গৌরী নন্দিতা, মোয়াজ্জেম হোসেন বিপুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন