বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ডা. শাহাদাতসহ ৭৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

বিএনপির সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনসহ ৭৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মামলায় অজ্ঞাতনামা আরো কয়েকশ’ আসামি করা হয়েছে। বুধবার রাতে নগরীর কোতোয়ালি থানায় মামলাটি করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, পুলিশ সদস্যদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ, সরকারি কাজে বাধা দান, যান চলাচলে বাধা দেয়ার অভিযোগে নগর বিএনপির শীর্ষ নেতাসহ ৭৫ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত পরিচয় আসামি করা হয়েছে আরও কয়েকশ’ জনকে। ঘটনাস্থল থেকে পুলিশ ৪৯ জনকে আটক করে, তাদেরও এ মামলায় আসামি করা হয়েছে।
বুধবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সমাবেশ ও মানববন্ধন করে চট্টগ্রাম মহানগর বিএনপি। সেখানে নেতাকর্মীদের বিপুল উপস্থিতিতে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ কর্মীদের হটিয়ে দিতে লাঠি চার্জ করে। এ সময় বিএনপি কর্মীরা পুলিশের প্রতি ইট-পাটকেল ছুঁড়ে। পুলিশ লাঠিপেটা করে ৪৯ জনকে আটক করে। বিএনপি নেতারা বলছেন, পুলিশ সমাবেশে হামলা করেছে, উল্টো নেতাকর্মীদের আসামি করে মামলা দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন