শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাথরের আড়ালে পোশাক বদলাতে হয়েছে কঙ্গনাকে

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ভারতের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কঙ্গনা রানৌত জানিয়েছেন পর্যাপ্ত ব্যবস্থা না থাকায় বিশাল ভরদ্বাজের ইতিহাসভিত্তিক চলচ্চিত্র ‘রেঙ্গুন’ নির্মাণের সময় তাকে পাথরের আড়ালে পোশাক পরিবর্তন করতে হয়েছিল।
অভিনেত্রী নেহা ধুপিয়ার উপস্থাপনায় ‘নো ফিল্টার নেহা’ অনুষ্ঠানে তার বিচিত্র অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে এই অদ্ভুত পরিস্থিতির কথা জানান।
তিনি জানান, ইউরোপে ‘কুইন’ চলচ্চিত্রটির শুটিংয়ের সময় তিনি ক্যাফেতে পোশাক বদলেছেন। আর অরুণাচল প্রদেশে ‘রেঙ্গুন’ ফিল্মটির শুটিংয়ের সময় প্রায় একই ধরনের পরিস্থিতির উদ্ভব হয়।
“প্রায় সবসময়ই এমন ঘটে। এসব জায়গায় ঠিক নিজের মত স্বস্তিকর পরিবেশ পাওয়া যায় না। প্রথম দিকে ঘাবড়ে যেতে হয়। বড় স্টার কি স্টার নয় তাতে কিছুই এসে যায় না,” কঙ্গনা বলেন।
“কোন প্রজেক্টে কাজ করছি তার ওপর অনেক কিছু নির্ভর করে। উদাহরণ হিসেবে ‘রেঙ্গুন’ ফিল্মটির কথা বলা যায়। আমরা অরুণাচল প্রদেশের এক প্রত্যন্ত উপত্যকায় কাজ করছিলাম। সেখানে আসলেও কোনও বসতি ছিল না, কিছুই না, কোনও শৌচাগারও নয়।”
“পাথরের আড়ালে কাপড় বদলাতে আর প্রকৃতির ডাকে সাড়া দিতে হয়েছে। আমার নিজের লোকরা আমাকে আড়াল করেছে। সবার ক্ষেত্রেই তাই, শাহিদ কাপুরের জন্যও। সেখানে কিছুই পাওয়া যায়নি সুতরাং কী আর করা?” তিনি বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন