বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে আমরা সবাই শান্তিতে আছি’

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১:৩০ পিএম

বাংলাদেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রানালয়ের মন্ত্রী পিরোজপুর -১ আসনের সংসদ সদস্য শ,ম রেজাউল করিম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে আমরা সবাই শান্তিতে আছি। যেখানে বিশ্বের বহু উন্নত দেশের প্রধানমন্ত্রীরা করোনাকালিন সময়ে র্দুচিন্তাগ্রস্থ হয়ে পড়েছিল। সেখানে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আমাদের চিকিৎসা সহায়তা, খাদ্য সামগ্রী, বাসস্থান দিয়েছেন। সবাইকে সাহস যুগিছেন। শক্ত হাতে করোনা মোকাবেলা করছেন।

রোববার সকালে পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ,জেলেদের বিকল্প কর্মসংস্থান তৈরি করার লক্ষে তাদের মাঝে গরু বিতরণ ও দু:স্থদের চিকিৎসা সহায়তার জন্য চিক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। নেছরাবাদ উপজেলা প্রশাসনের আয়োজনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে দেশে করোনাকালি সময়েও রাস্তা ঘাট অবকাঠামোগত চলমান কোন উন্নয়ন থেমে থাকেনি। তার সাহসি পদক্ষেপে পদ্মা সেতু হয়েছে। অচিরেই সেতুর যাবতীয় কাজ শেষ হবে। সেতু চালু হলেই আমাদের দক্ষিণাঞ্চলের সম্ভাবনার দ্ধার খুলে যাবে। আমরা সাড়ে তিন ঘন্টায় ঢাকা যেতে পারবো। তখন যোগাযোগ ব্যবস্থায় আরো একধাপ এগিয়ে যাবে বরিশালবাসি। তিনি বলেন, আমরা কেহ কারো নেতা নই। আমাদের একমাত্র নেতা হল শেখ হাসিনা। মন্ত্রী আরো বলেন, তার আমলে আমার তিন বছর সময়ে পিরোজপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। পিরোজপুরের বেকুটিয়া সেতু আজ বাস্তবায়নের পথে। আমি স্বরূপকাঠি,মিয়ারহাট ও ইন্দেরহাট নিয়ে একটি বড় ব্যয়বহুল উন্নয়নের প্রযেক্ট হাতে নিয়েছি। যা ইতোমধ্য পাশ হয়েছে। আশা রাখছি আমি বেচে থাকলে তা অচিরেই সম্ভব হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল হক।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহিদ হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির, বীর মুক্তিযোদ্ধা কাজী সাখাওয়াত হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন