শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কৌতুক অভিনেতা বব সেগেটের মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৪:৩৩ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা বব সেগেটের রহস্যময় মৃত্যু হয়েছে। রোববার (৯ জানুয়ারি) ফ্লোরিডার ওরল্যান্ডের একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি।

সেখানে বলা হয়েছে, হোটেল কর্তৃপক্ষের ফোন পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারা ৬৫ বছর বয়সী অভিনেতার মৃতদেহ উদ্ধার করে। কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। প্রাথমিক তদন্তে হোটেল কক্ষে মাদক ব্যবহারের কোনো আলামতও পায়নি পুলিশ। তবে ধারনা করা হচ্ছে স্ট্রোক করেই পৃথিবীর মায়া ছেড়েছেন বব সেগেট।

সম্প্রতি যুক্তরাষ্ট্রজুড়ে একটি কমেডি ট্যুর শুরু করেছিলেন এই অভিনেতা। ট্যুরের জন্যই সেগেট ফ্লোরিডার হোটেলে অবস্থান করছিলেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন হলিউডের সহকর্মী ও ভক্তরা।

হলিউডের বিখ্যাত অভিনেতা জিম ক্যারি এক টুইটে বলেন, বব সেগেটে ৬৫ বছর বয়সে সবাইকে ছেড়ে চলে গেলেন। তার একটি বড়, বিশাল বড় একটি হৃদয় ছিলো। সেইসঙ্গে তার কৌতুক করার গুণ ছিলো প্রশংসনীয়। বিশ্বকে তিনি অনেক আনন্দ দিয়েছেন।

উল্লেখ্য, বব সেগেট একজন বিখ্যাত কমেডিয়ান। টেলিভিশন উপস্থাপক এবং পরিচালক হিসেবেও পরিচিত তিনি। আশির দশকে ‘ফুল হাউজ’ শো দিয়ে তিনি খ্যাতি লাভ করেন। তার স্ট্যান্ড-আপ কমেডি মন ভরিয়েছিলো ভক্তদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন