মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

নৌকার পক্ষে মাঠে নামার ঘোষণা শামীম ওসমানের

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে মাঠে নামার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। গতকাল সোমবার সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে নারায়ণগঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, কোনো দল-মতের কারণে আমি রাজনীতিতে আসিনি। রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা প্রতীক। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম।
তিনি আরও বলেন, নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেন সাবজেক্ট ম্যাটার হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরিবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।
শামীম ওসমান বলেন, সামনে যেদিন আসছে, কঠিন পরীক্ষা দিতে হবে। ছাত্রলীগের মনে কষ্ট দিয়েন না। দুঃসময়ে তারাই এগিয়ে এসেছিল। নির্বাচন ধমক দিয়ে হয় না। একে অপরকে দোষারোপ করে নির্বাচন হয় না। সব রাগ অভিমান ছেড়ে দিয়ে কাজ করতে হবে। সবার ঘরে ঘরে যেতে হবে। এই ঘাঁটি নৌকার, এ মাটি আওয়ামী লীগের। জয় আমাদের হবেই।

তিনি আরও বলেন, আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম। আমরা যখন জাগবো অন্যরা তখন ঘুমাবে। আমাদের রক্ত মুক্তিযোদ্ধার রক্ত। বঙ্গবন্ধু আমাদের শেষ ঠিকানা। আমি কারও সামনে মাথা নত করি না। আমি নিজেই ঝড়, এই ঝড় কারও সামনে মাথা নোয়ায় না।
আপনাকে গডফাদার কেন বলা হয়, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কারও ইচ্ছা হলে গডফাদার বলে, বলতে পারে। কেউ ব্রাদার বলতে চাইলে বলতে পারেন। আবার ফাদার বললে বলতে পারেন, তবে মাদার বলেন না। তবে কে কী বললো আমি কেয়ার করি না। কেউ কিছু বলে শান্তি পেলে বলুক, বলতে দেন। আমি নীলকণ্ঠের মতো, সব হজম করতে পারব।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীকে নির্বাচন করছেন। তিনি পর পর দুবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন। সেই সঙ্গে তৃতীয়বার মেয়র পদে নির্বাচনে অংশ নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md Ruhul Amin Ruhul ১১ জানুয়ারি, ২০২২, ১২:৫১ এএম says : 0
নারায়ণগঞ্জের মানুষ দুপুর ১২টা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে নৌকার তলা ফুটা হয়ে যাবে।
Total Reply(0)
Hussain Ahmed ১১ জানুয়ারি, ২০২২, ১২:৫১ এএম says : 0
মাঝির চিন্তা করা উচিত হাতি কখনো নৌকাতে নেওয়া সম্ভব না।
Total Reply(0)
MD Imran Hasan ১১ জানুয়ারি, ২০২২, ১২:৫৬ এএম says : 0
আওয়ামীলীগ নেতাদের মুখের কথা যে কোন সময় পাল্টে যায়
Total Reply(0)
Biplob Sikder ১১ জানুয়ারি, ২০২২, ১২:৫৭ এএম says : 0
সবচেয়ে বড় ভুল হয়েছে তৈমুর নির্বাচন করে
Total Reply(0)
MD ALim Sardar ১১ জানুয়ারি, ২০২২, ১২:৫৭ এএম says : 0
সুখে থাকতে ভূতে কিলাইলে মানুষ দুইটা জিনিস করে বিয়ে করে এবং রাজনীতিতে প্রবেশ করে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন