রোববার ,১১ জুন ২০২৩, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ যিলক্বদ ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মেয়র প্রার্থী তৈমুরকে সমর্থন দিল হেফাজত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৩:১৫ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে সমর্থন জানিয়ে তার পক্ষে মাঠে নামার ঘোষণা দিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হেফাজতে ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, হেফাজতের কয়েক শ নেতাকর্মী আজ শুক্রবার, ২৪ ডিসেম্বর, সকালে তৈমুল আলম খন্দকারের বাড়িতে এসে এ সমর্থনের কথা জানান। তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক। দলটি সরাসরি নির্বাচনে অংশ না নেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন অ্যাডভোকেট তৈমুর।
এ সময় হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, তৈমুর আলম খন্দকার শুধু আমাদের প্রার্থী না, তিনি পুরো নগরবাসীর প্রার্থী। তার পক্ষে সবাই আছি। এই যে নামলাম, আমরা জয় না নিয়ে ঘরে ফিরে যাব না।
শুধু আলেম-ওলামা নন, দলমত নির্বিশেষে সবাই তৈমুর আলম খন্দকারের পক্ষে আছেন এবং রাজপথে থাকবেন।
তিনি এ সময় সাবেক মেয়র আইভীকে উদ্দেশ্য করে বলেন, তিনবার সুযোগ পেয়েও আপনি নারায়ণগঞ্জকে অপরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলেছেন।
৫ মিনিটের বৃষ্টি হলে শহরে ঘণ্টার পর ঘণ্টা জলাবদ্ধতা থাকে, ময়লা-আবর্জনা ফেলার একটা জায়গাও করতে পারেননি। শহরময় শুধু দুর্গন্ধ। অন্যান্য জেলার মানুষ যখন নারায়ণগঞ্জে ঢোকে, তখন দুই পাশে ময়লা দেখে ছিঃ ছিঃ করে। আমরা এর অবসান চাই।
উল্লেখ্য, তৈমুর আলম খন্দকার প্রার্থী হওয়ায় এর আগে আরো চার জন প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এর মধ্যে তিনজন সরাসরি তৈমুর আলমকে সমর্থন দিয়েছেন। একই সঙ্গে তাকে নগর পিতা হিসেবে নির্বাচিত করতে তার পাশে থেকে কাজ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন