শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফেব্রুয়ারিতে আবারো বড়পর্দায় আসছে ‘দ্য গডফাদার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১:৩৬ পিএম

১৯৭২ সালে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল ফ্রান্সিস ফোর্ড কপ্পোলা পরিচালিত ‘দ্য গডফাদার’। মোট তিনটি পর্বে পর্দায় হাজির হয়েছিল এ সিনেমাটি। বর্তমানে মুক্তির ৫০ বছরে পা রেখেছে এ সিনেমা। তাই এ সুবর্ণজয়ন্তী পালনে সিনেমাটির প্রযোজনা সংস্থা প্যারামাউন্ট পিকচার্স এর পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ফেব্রুয়ারিতে যুক্তরাষ্ট্রে ডলবি সিনেমা হলে ফের একবার মুক্তি পাবে ‘দ্য গডফাদার’।

প্যারামাউন্ট পিকচার্স এর পক্ষ থেকে জানানো হয়েছে, ‌‘দ্য গডফাদার’ সিনেমা মুক্তির ৫০ বছর উপলক্ষে চলতি বছর মুক্তি পেতে চলেছে সিনেমাটির ঝকঝকে ভার্সন। সোজা কথায়, সিনেমাটিকে আরও ঝকঝকে করে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। সঙ্গে এর সাউন্ডেও আনা হয়েছে পরিবর্তনের রকমফের। ডলবি প্রযুক্তি যোগ করা হয়েছে সিনেমাটির সাউন্ড আরও উন্নতমানের করার লক্ষ্যে।

মারিও পুৎজোর উপন্যাস অনুযায়ী তৈরি হয়েছিল এ কালজয়ী সিনেমা। মুক্তির পর খুব বেশিদিন এ সিনেমাকে অপেক্ষা করতে হয়নি ‘কাল্ট স্ট্যাটাস’ এর তকমা পাওয়ার জন্য। মার্লন ব্র্যান্ডো থেকে শুরু করে আল পাচিনো এক কথায় প্রায় প্রত্যেক অভিনেতাই নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা পারফর্মেন্সের স্বাক্ষর রেখেছিলেন এ সিনেমাতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন